ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬ আপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২০, ২২:২৪

প্রিন্ট

গৃহবধূকে বাঁশবাগানে নিয়ে ধর্ষণ!

গৃহবধূকে বাঁশবাগানে নিয়ে ধর্ষণ!
যশোর প্রতিনিধি

যশোরের মণিরামপুরে ৩৫ বছর বয়সী এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করা হচ্ছে। শনিবার গভীররাতে উপজেলার একটি আশ্রয়ণ প্রকল্পের কাছে ওই নারীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে।

তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে রোববার সকালে মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ও ইন্সপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হাসপাতালে ভর্তি ওই নারী জানান, তিনি আগে বৃদ্ধা মায়ের সঙ্গে একটি আশ্রয়ণ প্রকল্পে থাকতেন। বিয়ে হওয়ার পর স্বামীর সঙ্গে ভারতে চলে যান। সম্প্রতি স্বামীকে ভারতে রেখে তিনি মায়ের কাছে বেড়াতে আসেন। শনিবার রাত ২টার দিকে বাইরে থেকে ঘরে ফিরছিলেন তিনি। ওই সময় ওৎ পেতে থাকা গ্রামের হাবিবুর ও তার এক সহযোগী জোর করে তাকে তুুলে নিয়ে পাশের বাঁশবাগানে ধর্ষণ করে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে ভোরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহমেদ জানান, রোববার ভোর ৬টার দিকে ধর্ষণের অভিযোগ নিয়ে আসা এক নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা আলামত সংগ্রহ করেছেন। পুলিশ চাইলে রিপোর্ট দেয়া হবে।

মণিরামপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থলে যাই। ওই নারী যশোর জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। এই ঘটনায় এখনো থানায় মামলা হয়নি। ভিকটিমের স্বজনদের থানায় আসতে বলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত