ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

পঞ্চগড়ে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত আটক

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৪:১০

পঞ্চগড়ে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত আটক

পঞ্চগড়ের বোদা উপজেলায় ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে একজন মাইক্রোবাস চালক রয়েছেন।

মঙ্গলবার গভীর রাতে বোদা পৌরসভার সিপাইপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় তাদের আটক করে স্থানীয়রা পুলিশের হাতে তুলে দেয়।

আটককৃতরা হলেন, তেঁতুলিয়া উপজেলার পশ্চিম বোয়ালমারী এলাকার বিকাশ বর্মনের ছেলে উদয় বর্মন (২৪), একই উপজেলার মাথাফাঁটা এলাকার সাফিকুল ইসলামের ছেলে সাদেকুল ইসলাম (১৮) ও আজিজনগর এলাকার নুরুল ইসলামের ছেলে মাইক্রোবাস চালক নাহিদ ইসলাম (১৯)।

পুলিশ জানায়, মঙ্গলবার গভীর রাতে দেশীয় অস্ত্রসহ মাইক্রোবাস যোগে ৬ থেকে ৭ জনের একটি ডাকাতদল বোদা পৌরসভার সিপাইপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। সেখানে একটি দোকানের তালা ভাঙার সময় স্থানীয় অধিবাসী আরিফ হোসেন আপেল তাদের দেখে ফেলে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে মাইক্রোবাসটি ঘেরাও করে ফেলে।

এ সময় বাকিরা পালিয়ে গেলেও চালকসহ তিন জনকে আটক করে স্থানীয়রা। পরে তাদের বোদা থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়। এ সময় তাদের কাছে ১টি ছোরা, ১টি তলোয়ার ও ১টি লগ কাটার প্লাস উদ্ধার করা হয়।

বোদা থানার ওসি আবু হায়দার মোহাম্মদ আশরাফুজ্জামান বলেন, আটককৃত ডাকাত দলের সদস্যদের কাছে পাওয়া কয়েকটি দেশীয় অস্ত্র ও তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলার প্রস্তুতি চলছে। মামলা হলেই তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের তিন সদস্য আটক।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত