ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

বিয়ের দাবিতে প্রেমিকার সংবাদ সম্মেলন

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ২১:০৪

বিয়ের দাবিতে প্রেমিকার সংবাদ সম্মেলন

জয়পুরহাটের পাঁচবিবিতে বিয়ের দাবিতে সংবাদ সম্মেলন করেছে গরীব অসহায় এক কৃষকের কন্যা। মঙ্গলবার বিকেলে নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের মালিদহ গ্রামের কৃষক হাফিজার রহমানের কন্যা সেলিনা আক্তার।

লিখিত বক্তব্যে সেলিনা জানান, একই এলাকার প্রতিবেশী আয়েজ উদ্দিনের ছেলে নওশাদের সঙ্গে তাঁর দীর্ঘদিন প্রেমের সর্ম্পক গড়ে

ওঠে। এর এক পর্যায়ে নওশাদ সেলিনাকে বলেন, চট্রগ্রামে তার নৌবাহিনীতে চাকরি জন্য টাকার প্রয়োজন। সে সেলিনাকে তার বাবার নিকট থেকে টাকা নিয়ে দিতে বলেন। চাকুরি হলে তারা একে অপরে বিবাহ বন্ধনে আবদ্ধ হবে এই মর্মে আশ্বাস দেয়।

ভবিষ্যৎ জীবনে সুখের আশায় সব কথা বাবাকে বলে এক লক্ষ বিশ হাজার টাকা নিয়ে তার হাতে দেয়। কিছুদিন পরে নওশাদের চাকরি হয় ও সেলিনাকে রেখে সে অন্য আরেক মেয়েকে বিয়ে করে।

এমতাবস্থায় সঠিক বিচারের আশায় স্থানীয় মেম্বার-চেয়ারম্যানের কাছে বহু বার ধর্ণা ধরেও প্রতিকার মেলেনি। পরবর্তীতে গত ১২ সেপ্টেম্বর জয়পুরহাট আদালতে একটি মামলা করে সেলিনা। যার মামলা নং-৭২। এরপরও দীর্ঘ সময় অতিবাহিত হলেও তার দেওয়া টাকা এখনও ফেরৎ না পাওয়ায় অবশেষে প্রতিকারের আশায় পরিবারের সঙ্গে কথা বলে সংবাদ সম্মেলন করে সেলিনা।

এসব বিষয়ে নওশাদের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, সেলিনা আমার প্রতিবেশী। তবে তার কাছে থেকে কোন প্রকার টাকা-পয়সা নেইনি এবং তাকে বিয়েরও আশ্বাস দেই নেই।

তিনি আরো বলেন, আমার বিরুদ্ধে এসব অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্রমুলক।

  • সর্বশেষ
  • পঠিত