ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ সন্ত্রাসী নিহত

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৩৯

পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ সন্ত্রাসী নিহত

পাবনায় পুলিশের সাথে গোলাগুলিতে হাব্বান মন্ডল (৫০) নামক এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত হাব্বান সশস্ত্র সস্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক, মাদকদ্রব্য ও খুন জখমসহ ১২টি মামলা রয়েছে।

বুধবার দিনগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। নিহত হাব্বান সদর উপজেলার দক্ষিণ রামচন্দ্রপুর মন্ডলপাড়া গ্রামের মৃত হায়দার আলীর ছেলে।

এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ১টি রিভলবার, ৫ রাউন্ড রিভলবারের তাজাগুলি, পিস্তলের ২টি গুলির খোসা উদ্ধার করে।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (বিপিএম, পিপিএম) জানান, সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চর শিবরামপুর স্লুইচগেট সংলগ্ন একটি কালা বাগানের মধ্যে একদল সশস্ত্র সন্ত্রাসী অপরাধ সংগঠনের জন্য অবস্থান করছে বলে জানতে পারে র‍্যাব। পরে পাবনা সদর থানার এসআই মোহায়মেনুল ইসলামের নেতৃত্বে বুধবার দিনগত রাত ২টার দিকে পুলিশের বিশেষ দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কলাবাগানের মধ্যে হতে সশস্ত্র সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়তে থাকে।

এ সময় পুলিশ সদস্যরাও শর্টগান দিয়ে পাল্টা গুলি করতে থাকে। উভয় পক্ষের মধ্যে ১৫-২০ মিনিট ধরে গোলাগুলি চলতে থাকে। খবর পেয়ে পাবনা সদর থানার ওসি নাসিম আহম্মদসহ রাত্রিকালীন অন্যান্য টহলদল ঘটনাস্থলে পৌঁছান। এ সময় অবস্থা বেগতিক দেখে সশস্ত্র সন্ত্রাসীরা গুলি করতে করতে পালিয়ে যায়। গোলাগুলি শেষ হওয়ার পর কলা বাগানের মধ্যে তল্লাশিকালে গুলিবিদ্ধ হয়ে গুরুতর জখম অবস্থায় হাব্বান মন্ডলকে উদ্ধার করা হয়। গোলাগুলির সময় ৪ পুলিশ সদস্যও আহত হন।

গুরুতর আহত সন্ত্রাসী হাব্বানসহ আহত পুলিশ সদস্যদেরকে চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক হাব্বানকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত