ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সিরাজগঞ্জে পৃথক অভিযানে তিন ডাকাতসহ ছয়জন আটক

  সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ২৩:২৫

সিরাজগঞ্জে পৃথক অভিযানে তিন ডাকাতসহ ছয়জন আটক

সিরাজগঞ্জের সদর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন এবং ছিনতাইয়ের সময় হাতেনাতে ৩ জনকে আটক করেছে সদর থানা পুলিশ। শনিবার বিকেলে ও রাতে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পূর্ব মোহনপুর ও সদর শহর রক্ষা বাঁধের হার্ডপয়েন্টে এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ডাকাতির প্রস্তুতিকালে আটককৃতরা হলেন- সদর উপজেলার হাট সারটিয়া গ্রামের আব্দুল মমিন (২১), একই গ্রামের ফিরোজ (২১) ও মোহনপুর গ্রামের মোঃ বরাত (২০) এবং আটককৃত ৩ ছিনতাইকারী হলেন- শহরের দত্তবাড়ি মহল্লার সুমন খলিফা (২২) একই মহল্লার রাব্বি খলিফা (২০) ও দত্তবাড়ি বিন্দু পাড়া-মহল্লার প্রান্ত (১৯)।

রোববার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান সাংবাদিকদের এসব তথ্য জানান।

হাফিজুর রহমান বলেন, আটককৃত ডাকাতরা সায়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিল। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব মোহনপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাতকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র একটি হাসুয়া ও একটি ছড়া জব্দ করা হয়।

তিনি জানান, গতকাল (শনিবার) বিকেলে রানীগ্রাম বটতলা থেকে গুণেরগাঁতী সড়কের নাহিদাকে নামের এক নারীকে চাকু ঠেকিয়ে তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যাচ্ছিল ওই তিন ছিনতাইকারী। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকারীদের আটক করা হয়। এ সময় ছিনতাই হওয়া নগদ ২৩ হাজার ৫০০ টাকা ও মোবাইল সেটটি উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত