ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

নেত্রকোনা সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৭

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ০১ মার্চ ২০২০, ১৪:০৫  
আপডেট :
 ০১ মার্চ ২০২০, ১৪:১৬

নেত্রকোনা সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৭

নেত্রকোনার দূর্গাপুর উপজেলায় পিকনিক শেষে বাড়ি ফেরার পথে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৭ স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। এঘটনায় অন্তত আরও ১০/১২ জন শিক্ষার্থী আহত হয়। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শনিবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার কাকউচড়া ইউনিয়নের শান্তিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা সবাই ময়মনমসিংহের গৌরীপুর উপজেলার শালীহর হাজী আমির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও এ মোতালেব বেগ দাখিল মাদরাসা এবং ভোকেশনাল স্কুলের শিক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।

জানা যায়, গৌরীপুর উপজেলার শালীহর হাজী আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়, এ মোতালেব বেগ দাখিল মাদরাসা ও ভোকেশনাল স্কুলের ৪৬ জন এস এস সি পরীক্ষার্থী পরীক্ষা শেষে শনিবার সকালে পিকআপ ভ্যান গাড়ী নিয়ে দূর্গাপুরে পিকনিক করতে যায়। পরে পিকনিক থেকে ফেরার পথে উপলেজার শান্তিপুর নামক স্থানে ট্রাক পিকআপের মুখেমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়।

এ সময় অন্তত গুরতর আহত হন আরও ১৬/১৮ জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আরও ৫ জনের মৃত্যু হয়। অন্যদের নেত্রকেনা সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

  • সর্বশেষ
  • পঠিত