ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬ আপডেট : ১১ মিনিট আগে English

প্রকাশ : ২৬ মার্চ ২০২০, ১৮:৩১

প্রিন্ট

নোয়াখালীতে

ছাত্রলীগ কর্মী হত্যার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

ছাত্রলীগ কর্মী হত্যার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী পৌর এলাকার সোনাপুরে আবুল কালাম শুভ (২২) নামের ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে নিহতের পরিবার। বৃহস্পতিবার দুপুরে এ সাংবাদিক সম্মেলন করা হয়।

নিহত শুভ মহব্বতপুর গ্রামের মৃত আক্রাম উদ্দিনের পুত্র ও সোনাপুর কলেজ ছাত্রলীগের কর্মী। সাংবাদিক সম্মেলনে নিহতের বড় ভাই মোঃ রুবেল জানান, গত ২২ মার্চ রাত ১০টায় কালিতারা কাঞ্চন মেম্মারের পোল লিংক রোড় দিয়ে আসার পথে আবদুর জাহের ওরফে পাকশী হারুন, ফরহাদ, বুলবুল, অপু, সোহেল, শাকিল সহ কিছু সন্ত্রাসী দেশিয় অস্ত্র রামদা, চেনী, চাইনিজ কুরাল দিয়ে অতর্কিত তার উপর হামলা চালিয়ে কুপিয়ে জগম করে। পরে স্থানীয় এলাকার লোকজন শুভকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে রাতে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে । চিকিৎসাধীন অবস্থায় ২৪ মার্চ রাতে তার মৃত্যু হয়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও নিহতের পরিবার জানান।

সাংবাদিক সম্মেলনে নিহতের পরিবার ছাড়াও জেলা আওয়ামী লীগ নেতা খালেদ মোশাররফ মনজু, জেলা পরিষদ সদস্য ও সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, যুবলীগ নেতা আরিফ খান হৃদয়, সোনাপুর কলেজ ছাত্রলীগ নেতা আবদুল হাকিম রাজুী বক্তব্য রাখেন। বক্তারা এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর দৃষ্টি কামনা করে অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করেন।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত