ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

করোনা সন্দেহে মাঝপথেই ফেলে গেল শ্রমিককে

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ১৬:২৫  
আপডেট :
 ২৯ মার্চ ২০২০, ১৬:৩৮

করোনা সন্দেহে মাঝপথেই ফেলে গেল শ্রমিককে

ঢাকা থেকে রংপুরে ট্রাকে করে বাড়ি ফেরার পথে করোনা সন্দেহে শ্রমজীবী এক ব্যক্তিকে বাসস্ট্যান্ডে ট্রাক থেকে ফেলে যাওয়া হয়েছে। রোববার ভোররাতে বগুড়ার শিবগঞ্জের মহাস্থান বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার রাতে পণ্যবাহী ট্রাকে করে ঢাকা থেকে রংপুরে বাড়ি উদ্দেশে রওনা দেন ওই ব্যক্তি। ট্রাকে উঠার পর পথে তার শ্বাসকষ্ট ও কাশি শুরু হয়। এতে করোনা আতঙ্কে রোববার ভোররাতে তাকে বগুড়ার শিবগঞ্জের মহাস্থান বাসস্ট্যান্ডে ট্রাক থেকে ফেলে যাওয়া হয়।

কিন্তু সকালে বাসস্ট্যান্ডে এভাবে পড়ে থাকতে দেখেও তাকে উদ্ধার করতে কেউ এগিয়ে আসে নি। পরে পুলিশের তাকে সহায়তায় হাসপাতালে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তার পাশে প্রচণ্ড শ্বাসকষ্টে ভুগতে থাকা এক ব্যক্তি পড়ে থাকলেও করোনা সন্দেহে তাকে কেউ উদ্ধার করতে আসে নি। পরে সকাল সাড়ে ৯ টার দিকে সেলিম উদ্দিন নামে স্থানীয় এক সাংবাদিক রাস্তার পাশে তাকে পড়ে থাকতে দেখে প্রশাসনে খবর দেন। খবর পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় শিবগঞ্জ থানা পুলিশ।

শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, প্রাথমিক উপসর্গ দেখে মনে হয়েছে তিনি করোনাভাইরাসে আক্রান্ত নন। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে অ্যাম্বুলেন্সে করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে ওই ব্যক্তির কাছে কেউ যেতে চাননি। আমি অন্য কাজে ব্যস্ত থাকায় একজনকে সেখানে পাঠিয়েছিলাম। তার মাধ্যমে জেনেছি, করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে ওই ব্যক্তিকে ট্রাক থেকে ভোররাতে নামিয়ে দেওয়া হয়।

মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শফিক আমিন জানান, ওই ব্যক্তি অ্যাজমা ও হৃদরোগে আক্রান্ত। এ কারণে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত