ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ৩০ মার্চ ২০২০, ১৮:৩২

প্রিন্ট

রামগঞ্জে সামাজিক দূরত্ব নিশ্চিতে অভিযান, খাদ্যসামগ্রী বিতরণ

রামগঞ্জে সামাজিক দূরত্ব নিশ্চিতে অভিযান, খাদ্যসামগ্রী বিতরণ

Evaly

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগঞ্জে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে বিভিন্ন সড়ক ও বাজারে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী।

সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহানের নেতৃত্বে সেনাবাহিনীর লেফটেন্যান্ট মুক্তাসিন ও রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন যৌথভাবে রামগঞ্জ পৌর শহর এবং ইছাপুর ইউনিয়নের বিভিন্ন বাজার ও সড়কে মহড়া দিয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে অভিযান চালায়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান মাইকিং করে জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়ার জন্য সবাইকে অনুরোধ করেন।

পরে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার খানের দিক নির্দেশনায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ত্রাণসামগ্রী শ্রমজীবী মানুষের মধ্যে ঘরে ঘরে গিয়ে বিতরণ করা হয়। ইছাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এ কার্যক্রম শুরু করা হয়।

এছাড়া এমপি আনোয়ার হোসেন খানের ব্যক্তিগত তহবিল থেকে ২৫ হাজার দিনমজুর, শ্রমিক, অটোরিকশা চালকসহ দরিদ্র শ্রেণীর পরিবারের মধ্যে পর্যায়ক্রমে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছে উপজেলা প্রশাসন।

এ সময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার মুসা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দিলিফ দে, ইছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ উল্যা, উপজেলা ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান ফায়সাল মাল, রামগঞ্জ সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত