ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

৩ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ‘বসতি’র

  নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ০২ এপ্রিল ২০২০, ০১:১৯

৩ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ‘বসতি’র

করোনা পরিস্থিতিতে নোয়াখালীর কোম্পানীগঞ্জে ঘরবন্দী অসহায় ৩ হাজার পরিবারের মাঝে খাদ্যসমাগ্রী বিতরণ করেছে এনজিও সংস্থা 'বসতি'র।

বুধবার উপজেলার চরহাজারী ও চরকাঁকড়া ইউনিয়নে ৬শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সংস্থাটির চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

এর আগে তিনি মঙ্গলবার সকালে সিরাজপুর ইউনিয়নে আড়াই'শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের মধ্যদিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

মিজানুর রহমান বাদল বলেন, সমগ্র উপজেলার সকল ইউনিয়ন এবং পৌরসভায় করোনা প্রভাবে কাজ হারানো খেটে-খাওয়া ও অসহায় পরিবার গুলোর মাঝে আমার এজনিও ‘বসতি’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

তিনি বলেন, আমি এ উপজেলার চেয়ারম্যান ছিলাম। সুখে দুখে এ মানুষগুলো আমার পাশে ছিল। আমিও তাদের পাশে। তাছাড়া আমি যেহেতু রাজনীতি করি সেহেতু আমার প্রতি দরিদ্র মানুষের দাবী থাকতেই পারে। সেই মানবিক বিবেচনা থেকে প্রাথমিক ভাবে আমি উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ৩ হাজার পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করবো। দেশের পরিস্থিতি বিবেচনা করে পরবর্তীতে এ পরিধি আরো আরো বৃদ্ধি করা হবে। এটি আমার দায়িত্ব ও কর্তব্য বলে আমি মনে করি।

মিজানুর রহমান বাদল আরও বলেন, আমাদের সমাজের বিত্তবান মানুষগুলো খেটে খাওয়া মানুষেদের প্রতি আন্তরিকতা ও সহযোগিতার হাত বাড়িয়ে দিলে কোন মানুষ না খেয়ে থাকবে না বলে আমি মনে করি।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত