ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

ছবি তোলা বা প্রচারের কি আছে, প্রশ্ন জেলা প্রশাসকের

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ০২ এপ্রিল ২০২০, ১৭:১০  
আপডেট :
 ০২ এপ্রিল ২০২০, ১৭:২১

ছবি তোলা বা প্রচারের কি আছে, প্রশ্ন জেলা প্রশাসকের

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন কর্মহীন অসহায়দের বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী দিচ্ছেন।

বৃহস্পতিবার দুপুরে কোন প্রকার পূর্বপ্রস্তুতি বা জনসমাগম ছাড়াই তিনি জেলার নাজিরপুর উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের রঘুনাথপুরের আশ্রয়ন প্রকল্পের অসহায় ১৫০ পরিবারের ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

জেলা প্রশাসকের এ খাদ্যসামগ্রী বিতরণের খবর পেয়ে সেখানে যান স্থানীয় গণমাধ্যমকর্মীরা। ছবি তুলতে গেলে তিনি অনেকটা এড়িয়ে যেতে চান ছবি তোলা থেকে।

এ সময় তিনি জানান, সরকারের একজন কর্মকর্তা হিসাবে এ দুর্যোগের সময় অসহায়দের পাশে দাঁড়ানোই আমাদের কর্তব্য। এখানে ছবি তোলা বা প্রচারের কি আছে?

স্থানীয় ইউপি চেয়ারম্যান মাস্টার মনিরুজ্জামান আতিয়ার জানান, ওই আবাসন প্রকল্পে থাকা ১৫০ পরিবার খাদ্যভাবে অত্যান্ত কষ্টে দিন কাটাচ্ছিলেন। বিষয়টি জেলা প্রশাসককে জানালে তিনি কোন প্রকার পূর্বপ্রস্তুতি ছাড়াই দুপরে ওই আবাসনে বাসিন্দাদের জন্য খাদ্যসামগ্রী নিয়ে হাজির হয়েছেন।

নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মাদ ওবায়দুর রহমান জানান, ডিসি স্যার সকালে হঠাৎ করে আমাকে ফোন দিয়ে জানান, তিনি দুপুরের দিকে ওই আবাসন এলাকায় খাদ্যসামগ্রী নিয়ে যাবেন।

জানা গেছে, এ সময় তিনি সেখানে ১৫০ পরিবারের প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ৫ কেজি আলু, ১ কেজি লবণ ও ২টি সাবান প্রদান করেন।

এর আগে তিনি পিরোজপুর জেলা শহরের কর্মহীন ১২০ নরসুন্দরদের ও জেলার হুলারহাট বন্দরের ১৫ জন নর সুন্দরদের কাছে গিয়ে নিজ হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত