ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে ড. আনোয়ার খানের পক্ষ থেকে খাদ্যসামগ্রী হস্তান্তর ও বিতরণ

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ০৩ এপ্রিল ২০২০, ১৪:৫০  
আপডেট :
 ০৩ এপ্রিল ২০২০, ১৯:৩৩

রামগঞ্জে ড. আনোয়ার খানের পক্ষ থেকে  খাদ্যসামগ্রী হস্তান্তর ও বিতরণ

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের পক্ষ থেকে কর্মহীন মানুষের জন্য উপজেলা প্রশাসন ও থানা প্রশাসনের কাছে খাদ্যসামগ্রী ও মাস্ক হস্তান্তর করেছেন তার বিশেষ সহকারী রিয়াজুল হায়দার বাপ্পী।

শুক্রবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহানের কাছে ৫০০ পেকেট এবং দুপরে থানা অফিসার ইনচার্জের কাছে ৫০০ পেকেট খাদ্যসামগ্রী হস্তান্তর কারা হয়।

এদিকে শুক্রবার দিনব্যাপী ৩নং ভাদুর ইউনিয়নে করোনা পরিস্থিতির কারণে কর্মহীন অসহায় হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর সৌজন্যে এমপির ব্যক্তিগত তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদ হোসেন ভূঁইয়া ও এমপি আনোয়ার খানের ব্যক্তিগত সহকারী মোঃ রিয়াজুল হায়দার বাপ্পীর তত্ববধানে ২ হাজার অসহায় দুস্থ পরিবারের মাঝে চাল, ডালসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন। এসময় করোনাভাইরাস প্রতিরোধে প্রচারণামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফায়সাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ, রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কামরুল বিএসসি প্রমুখ।

আরো পড়ুন: ডাক্তার ও সাংবাদিকদের মাস্ক পিপিই দিলেন এমপি আনোয়ার খান

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত