ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

কিশোরগঞ্জে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৩ এপ্রিল ২০২০, ১৭:৫২

কিশোরগঞ্জে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনায় পারিবারিক বিরোধের জেরে দুপক্ষের সংঘর্ষে বাবুল মিয়া(৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার বড়িবাড়ি ইউনিয়নের ময়নাহাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাবুল মিয়া একই ইউনিয়নের ময়নাহাটি গ্রামের নুরু মিয়ার ছেলে বলে জানা গেছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, বাবুল মিয়া ও তাজুল ইসলামের পরিবারের মধ্যে প্রায় ১০ বছর ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল। প্রায় ৮ বছর আগেও একবার জমি সংক্রান্ত বিরোধের জেরে এ দু’পক্ষের সংঘর্ষে হয়। এ সংঘর্ষে বাবুল মিয়ার ফুফাতো ভাই মন্নাফ মিয়া নিহত হয়েছিল। পরে এই ঘটনায় বাবুল মিয়া বাদী হয়ে তাজুল ইসলামসহ কয়েকজনকে আসামী করে ইটনা থানায় মামলা দায়ের করে। এ মামলা বর্তমানেও চলমান রয়েছে। যা নিয়ে এ দুই পরিবারের মধ্যে প্রায়ই কলহ লেগে থাকতো।

ওই ঘটনার জেরে শুক্রবার সকালে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আবারও দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে তাজুল ইসলামের পক্ষের বল্লমের আঘাতে বাবুল মিয়া গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবুল মিয়াকে মৃত ঘোষণা করেন।

ইটনা থানার ওসি মুর্শেদ জামান (বিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ইতিমধ্যে পুলিশ তাজুল ইসলামের পক্ষের ৪জনকে আটক করেছে। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো ও মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত