ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

সেই ছাত্রলীগ সভাপতিকে গণধোলাই

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২০, ২০:৪৫

সেই ছাত্রলীগ সভাপতিকে গণধোলাই

রাজশাহীর চারঘাটে গুলি ছুঁড়ে গ্রামবাসীকে হুমকি দেওয়ায় গণধোলাই খেয়েছেন স্থানীয় এক ছাত্রলীগ নেতা। মঙ্গলবার সকালে উপজেলার শলুয়া ইউনিয়নের বালুদিয়াড় গ্রামের হাজ্বীরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

সাগর ইসলাম নামে ওই যুবক উপজেলার শলুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। তিনি ফতেপুর গ্রামের সাহেদ আলীর ছেলে। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ। অস্ত্র মামলায় বিকেলে তাকে জেলহাজতে পাঠানো হয়।

স্থানীয় ইউপি সদস্য আইয়ুব আলী জানান, বালুদিয়াদিয়াড় এলাকায় কয়েকদিন ধরে ছিঁচকে চুরির ঘটনা ঘটছিল। এনিয়ে সোমবার বিকেলে গ্রামবাসীর সঙ্গে সাগরের বাকবিতণ্ডা হয়। মঙ্গলবার সকালে বালুদিয়াড় গ্রামের কয়েকজন লোক হাজ্বীরপাড়ায় গেলে তাদের লক্ষ্য করে ৩ রাউন্ড ফাকা গুলি ছুঁড়েন সাগর।

পরে দুই গ্রামের লোকজন পিস্তলসহ সাগরকে আটক করে। পরে তাকে গণধোলাইয়ের পর গাছের সঙ্গে বেঁধে রাখে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে হেফাজতে নেয়।

এ বিষয়ে চারঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার বলেন, সাগর দলীয় শৃঙ্খলা ভাঙার অভিযোগে আগেও তাকে একাধিকবার সতর্ক করা হয়েছিল। কিন্তু তিনি সংশোধন হননি। অবিলম্বে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

চারঘাট মডেল থানা পুলিশের ওসি সমিত কুমার কুন্ডু জানান, এ নিয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। ওই মামলায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত