ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

দোহার নবাবগঞ্জে করোনায় আক্রান্ত আরও ৩

  দোহার নবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২১ এপ্রিল ২০২০, ১৭:১৬

দোহার নবাবগঞ্জে করোনায় আক্রান্ত আরও  ৩

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩ জন। মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শহীদুল ইসলাম ও ডাঃ মো. জসিম উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন। উল্লেখ্য দোহার উপজেলায় ১ জন ও নবাবগঞ্জে ২জন আক্রান্ত হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, নবাবগঞ্জের চুরাইনে নারায়ণগঞ্জ ফেরত ২৬ ও ৩২ বছর বয়সী আরও দুই ব্যক্তি সংক্রমিত হয়েছেন। তাদের গ্রামের বাড়ি চুড়াইন ইউনিয়নে। এ নিয়ে এ উপজেলায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ জন। এদের মধ্যে ১জন আক্রান্ত হয়েছেন ঢাকায়। পেশায় আইনজীবি তার গ্রামের বাড়িও চুরাইনে।

নবাবগঞ্জে আক্রান্ত অধিকাংশের রোগীর গ্রামের বাড়ি উপজেলার চুড়াইন ইউনিয়নে।ফলে নবাবগঞ্জের চুড়াইন অঞ্চলকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হটস্পট হিসেবে দেখছেন অধিকাংশ জনগন।ফলে তাদের মধ্যে আতঙ্ক তৈরী হচ্ছে বলেও জানা যায়।

অপরদিকে দোহার উপজেলায় প্রথম এক ব্যক্তির শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। সোমবার দিবাগত রাত একটার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন। আক্রান্ত ওই ব্যক্তি উপজেলা সদরের দক্ষিণ জয়পাড়া এলাকার বাসিন্দা।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ.এম সালাউদ্দীন মনজু বলেন, আশপাশের কিছু বাড়ি লকডাউন হবে বলে ইঙ্গিত করে তিনি এবং সকলকে বাড়িতে থাকার অনুরোধ জানান। এছাড়া আক্রান্ত রোগীদের বিষয়ে চিকিৎসকগণ ব্যবস্থা গ্রহণ করবেন।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত