ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৯ মিনিট আগে
শিরোনাম

ঝিনাইদহে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ২১ এপ্রিল ২০২০, ১৯:০৩

ঝিনাইদহে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার গোপিনাথপুর গ্রামে ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে এঘটনায় ওই শিক্ষার্থীর মা সকিনা খাতুন হরিণাকুন্ডু থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে একমাত্র আসামী হলেন গোপিনাথপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে নাজমুল ২৫)।

অভিযোগে ওই স্কুল ছাত্রীর মা সকিনা খাতুন জানান, শুক্রবার দুপুরে তার মেয়ে পিতার সাথে গ্রামের মাঠে যায়। কাজ শেষে সে একা বাড়ি ফেরার সময় লম্পট নাজমুল জোরপূর্বক তার হাত ও মুখ চেপে ধরে নিকটস্থ পান বরজে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তাদের মধ্যে ধস্তাধস্তিতে তার মেয়ের জামা কাপড় ছিড়ে যায়। মেয়েটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ওই যুবক পালিয়ে যায়।

ভুক্তভোগি ওই স্কুল ছাত্রীর বোন জানান, ওই দিন তার বোনকে ধর্ষণের উদ্দেশ্যে নাজমুল জোর পূর্বক তার মুখ ও হাত চেপে ধরে মাঠের পান বরজে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

তিনি অভিযোগ করেন, লম্পট নাজমুলের পরিবার এলাকার প্রভাবশালী হওয়ায় এ ঘটনা মিমাংসার জন্য তারা হুমকি দিচ্ছে। অভিযুক্ত নাজমুলের পিতা আক্তার হোসেন ঘটনাটি মিথ্যা বলে জানান। সামাজিক ভাবে হেয় করার জন্য মিথ্যা অভিযোগ করা হয়েছে।

হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি তদন্তের জন্য ভবানীপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জকে দায়িত্ব দেওয়া হয়েছে।

ভবানীপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এলাকাবাসি জানায়, অভিযুক্ত নাজমুল লম্পট প্রকৃতির ছেলে। তার নামে এলাকায় এ ধরনের একাধিক অভিযোগ রয়েছে। কিন্তু তাদের পরিবার প্রভাবশালী বলে সে পার পেয়ে যায়।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত