ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ২৫ মিনিট আগে English

প্রকাশ : ২১ মে ২০২০, ১৭:২২

প্রিন্ট

রামগঞ্জে এমপি আনোয়ার খানের ঈদসামগ্রী বিতরণ

রামগঞ্জে এমপি আনোয়ার খানের ঈদসামগ্রী বিতরণ

Evaly

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার খানের ব্যক্তিগত তহবিল থেকে দ্বিতীয় ধাপে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

গত দুইদিন থেকে উপজেলার কাঞ্চনপুর, নোয়াগাও, করপাড়া, ভাদুর ও ভোলাকোট ইউনিয়নের ৬ হাজার কর্মহীন অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়।

প্রথম ধাপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে ড. আনোয়ার খান উপজেলাব্যপী ২৫ হাজার কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। দ্বিতীয় ধাপে ১৫ হাজার অসহায় পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ শুরু করেন। ক্রমান্বয়ে পৌরসভাসহ অন্যান্য ইউনিয়নে বিতরণ করা হবে।

ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহিদ হোসেন ভূইয়ার তত্ত্বাবধানে আজ বৃহস্পতিবার সকাল ১০টায় কেথুড়ী বাজার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ও ১২টা হানুবাইশে বড় বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে সেমাই, চিনি, দুধ ও চালসহ এ ঈদসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভাদুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খোকন, উপজেলা বিআরডিপির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ভূইয়া, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈকত মাহমুদ শামছু, যুগ্ন আহ্বায়ক মহিন উদ্দিন সুজন, রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, ব্যবসায়ী ও সমাজসেবক সবুজ ভূইয়া, ভাদুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মামুনুর রশিদ, আরিফ হোসেন, ইউপি সদস্য জামাল পাটোয়ারী, সালাউদ্দিন সুমন, দুলাল পাটোয়ারী, ভাদুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফ হোসেন, ভোলাকোট ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকি পাটোয়ারী প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত