ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭ আপডেট : ১৯ মিনিট আগে English

প্রকাশ : ২৭ মে ২০২০, ১০:৫০

প্রিন্ট

বগুড়ায় ৪ স্বাস্থ্যকর্মীসহ করোনা আক্রান্ত আরও ১৯

বগুড়ায় ৪ স্বাস্থ্যকর্মীসহ করোনা আক্রান্ত আরও ১৯
বগুড়া প্রতিনিধি

বগুড়ায় চার চিকিৎসক ও নার্সসহ নতুন করে করোনা আক্রান্ত হয়েছে আরও ১৯ জন। বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ল্যাবরেটরিতে মঙ্গলবার বগুড়ার ৯০টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে দুজন নার্সসহ ১১ জনের প্রতিবেদন ‘পজিটিভ’ এসেছে। এর আগে সোমবার বগুড়ার ৭৬টি নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে দুজন চিকিৎসকসহ ৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি জানান, বেশির ভাগই আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে এসে স্থানীয়ভাবে এ ভাইরাসে সংক্রমিত হয়েছেন। বাকিরা সম্প্রতি ঢাকাসহ বিভিন্ন জেলা থেকে বগুড়ায় ফিরেছেন। করোনা পজিটিভ হওয়া ব্যক্তিদের মধ্যে আটজন শহর ও শহরতলীর এবং তিনজন সোনাতলা, কাহালু ও ধুনট উপজেলার। সোমবারের আটজনের মধ্যে বগুড়া সদরের চারজন, সোনাতলার দুজন এবং নন্দীগ্রাম ও সারিয়াকান্দি উপজেলার একজন করে রয়েছেন।

ডেপুটি সিভিল সার্জন আরও জানান, ঈদের দিনে করোনা শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে শহরের নাটাইপাড়া এলাকার ৪০ বছরের এক মাছ ব্যবসায়ী ও ২৪ বছর বয়সী ঢাকাফেরত তরুণ, শহরতলির ছয়ঘরিয়া এলাকার ৪৮ বছর বয়সী একজন ব্যক্তি এবং উপশহর এলাকার ৩২ বছর বয়সী একজন চিকিৎসক রয়েছেন। এ ছাড়া সোনাতলা সদরের আগুনাতাইড় এলাকার ৬৭ বছর বয়সী এক ব্যক্তি ও পাকুল্যা এলাকার রংপুর ফেরত একজন, সারিয়াকান্দির দীঘলকান্দি গ্রামে ঢাকাফেরত একজন ব্যক্তি এবং নন্দীগ্রাম উপজেলার ২৪ বছর বয়সী একজন শিক্ষানবিশ চিকিৎসক করোনা পজিটিভ হয়েছেন।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত