ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭ আপডেট : ১৪ মিনিট আগে English

প্রকাশ : ২৭ মে ২০২০, ১৭:৩৮

প্রিন্ট

বেড়িয়ে এলো রহস্য, স্ত্রীর পরকীয়ার জেরেই হত্যা

বেড়িয়ে এলো রহস্য, স্ত্রীর পরকীয়ার জেরেই হত্যা
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়ায় কাঠমিস্ত্রী কমলেশ বাড়ৈকে স্ত্রীর পরকীয়া জের ধরে হত্যা করা হয়েছে। গ্রেপ্তারকৃত নিহতের স্ত্রী সুবর্ণা বাড়ৈ ও হত্যা মামলার প্রধান আসামি মন্মথ বাড়ৈ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

বুধবার দুপুরে কোটালীপাড়া থানার উপ-পরিদর্শক আব্দুল করিম এ তথ্য নিশ্চত করেন।

তিনি জানান, কাঠমিস্ত্রি কমলেশ বাড়ৈর মরদেহ উদ্ধারের পর তার ভাই রবেন বাড়ৈ বাদী হয়ে নিহতের স্ত্রী সুবর্ণা বাড়ৈ ও মন্মথ বাড়ৈকে আসামি করে কোটালীপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ে করেন।

পরে এ ঘটনায় ওই দিনই পুলিশ কাঠ মিস্ত্রীর স্ত্রী সূবর্ণাকে গ্রেপ্তার করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে রাতে মাদারীপুর জেলার রাজৈর এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামি মন্মথ বাড়ৈকে গ্রেপ্তার করা হয়।

পরে আজ দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক অমিত কুমার বিশ্বাসের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় গ্রেফতারকৃত মন্মথ বাড়ৈ ও সূবর্ণা। এ সময় তারা কমলেশকে হত্যার কথা স্বীকার করেছে। তাদেরকে আজ বুধবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, গ্রেপ্তারের পর তারা রাতেই পুলিশের কাছে হতাকাণ্ডের কথা স্বীকার করে। যদি প্রয়োজন হয় তাহলে এদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন জানানো হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, নিখোঁজের প্রায় তিন মাস পর গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মম্মথ বাড়ৈর মাছের ঘেরপাড়ের মাটির নিচেচাপা দেয়া অবস্থায় কাঠমিস্ত্রি কমলেশ বাড়ৈ (৪৫) গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক তদন্তে স্ত্রীর পরকীয়ার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত হয় পুলিশ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত