ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বৌভাত থেকে ফেরার পথে নৌকাডুবি, নিখোঁজ ৪

  কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২৮ মে ২০২০, ০২:২৪

বৌভাত থেকে ফেরার পথে নৌকাডুবি, নিখোঁজ ৪

কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কাশিমবাজার এলাকায় মেয়ের বৌভাতের দাওয়াত খেয়ে ফেরার পথে ধরলা নদীতে নৌকাডুবির ঘটনায় এক নারীসহ ৪ জন নিখোঁজ রয়েছেন।

বুধবার বিকেলে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

নিখোঁজরা হলেন, কনের বাবা নুরু (৬০), আমেনা (৬১), জব্বার আলী (৪৫) ও কমর জামান (৪২)। নিখোঁজ ৪ জনের বাড়ি দুর্গাপুর ইউনিয়নের গোড়াই এলাকায় বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, বুধবার বিকেল ৪ টার দিকে মেয়ের বিয়ের বৌভাত খেয়ে ৫০ জন যাত্রী একটি নৌকায় করে সাতভিটা থেকে কাশিম বাজারে ফেরার পথে ধরলা নদীতে ঝড়ের কবলে পড়ে এ নৌকা ডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় বাকীরা উদ্ধার হলেও মেয়ের বাবাসহ ৪ জন নিখোঁজ রয়েছেন।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুড়িগ্রাম ইউনিটের যুব প্রধান মাহফুজুল হক মিলন বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়েছি। উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিসকে সহযোগীতা করতে কুড়িগ্রাম রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবকরা অংশগ্রহণ করবে।

বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আবু তালেব জানান, ঘটনার পরপরই উলিপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে তা ঘটনাস্থলে এসে পরিদর্শন করে যান। কুড়িগ্রামে কোন ডুবুরী না থাকায় বৈরি আবহাওয়ার কারনে নদী উত্তাল থাকায় উদ্ধার কাজ শুরু করা যায়নি।

ফায়ার সার্ভিস কর্মীরা রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরী দলকে খবর দিলে তারা আগামীকাল (বৃহস্পতিবার) এসে উদ্ধার অভিযান চালাবেন বলেন জানিয়েছে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিখোঁজ ৪ জনের মধ্যে কনের বাবাসহ ৩ জন পুরুষ ও একজন নারী রয়েছেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত