ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

র‍্যাবের সাথে ‘গোলাগুলিতে’ ১০ মামলার আসামি নিহত

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ৩১ মে ২০২০, ১৮:৫৩

র‍্যাবের সাথে ‘গোলাগুলিতে’ ১০ মামলার আসামি নিহত
প্রতীকী ছবি

যশোরের মণিরামপুর উপজেলার রামপুরে র‌্যাবের সাথে গোলাগুলিতে রুবেল হোসেন শাওন (২২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মণিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, র‌্যাবের একটি টিম মণিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নে টহলে ছিল। রাতে তারা রামপুর গ্রামে মাদক বেচাকেনার খবর পায়। এরপর তারা অভিযান চালালে মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে।

এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থলে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। সে অভয়নগর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামে মাদকসহ বিভিন্ন অপরাধে ১০টি মামলা রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত