ঢাকা, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭ আপডেট : ১৯ মিনিট আগে English

প্রকাশ : ০২ জুন ২০২০, ১০:১৮

প্রিন্ট

২ হাজার দরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছে মায়া ফাউন্ডেশন

২ হাজার দরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছে মায়া ফাউন্ডেশন
জার্নাল ডেস্ক

এবারের ঈদে শপিং না করে গরীব অসহায় ও কর্মহীনদের মাঝে অর্থ বিতরণ করতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন মায়া ফাউন্ডেশনের চেয়ারম্যান, এফবিসিসিআই পরিচালক এবং বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি।

‘মানুষের কল্যাণে আমরা’ স্লোগানকে ধারণ করে সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের নামে প্রতিষ্ঠিত 'মায়া ফাউন্ডেশন’ করোনাভাইরাসের দুর্যোগকালীন সময়ের প্রথম থেকেই খাদ্য সহায়তা কার্যক্রম চালিয়ে আসছে। ইতোমধ্যে ২ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী তুলে দিয়েছে মায়া ফাউন্ডেশন।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের সময় সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে মায়া ফাউন্ডেশনের ‘মানুষের কল্যাণে আমরা’কর্মসূচির অধীনে তৃতীয় ধাপে এ কার্যক্রম শুরু করেছে সংগঠনটি। এবার রাজধানীর বনানী, গুলশান, উত্তরা ও মিরপুরের ৮শ' পরিবারে সহায়তার পাশাপাশি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ও ফতেপুর পূর্ব ইউনিয়নের ১ হাজার অসহায়, দরিদ্র, কর্মহীন হতদরিদ্র পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার পাঠিয়েছে সংগঠনটি।

এর আগে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ত্রাণ তহবিলে ২শ' জনের খাদ্য সামগ্রী পাঠিয়েছিল মায়া ফাউন্ডেশন। এসব ভোগ্যপণ্যের মধ্যে রয়েছে- চাল, ডাল, লবণ, তেল ও সাবান।

মায়া ফাউন্ডেশনের চেয়ারম্যান রাশেদুল হোসেন চৌধুরী রনি বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা মানুষের কল্যাণে আমরা কর্মসূচি হাতে নিয়েছি। এর আওতায় দেশজুড়ে সাধারণ ছুটিতে কর্মহীন হয়ে পড়া প্রায় ২ হাজার অসহায় ও দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছি।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত