ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৩ মিনিট আগে
শিরোনাম

সুস্থতার দিকে কাউন্সিলর খোরশেদ, স্ত্রীর নিউমোনিয়ার উপসর্গ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৩ জুন ২০২০, ১০:০৯

সুস্থতার দিকে খোরশেদ, স্ত্রীর নিউমোনিয়ার উপসর্গ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ মোটামুটি ভালো আছেন। তবে তার স্ত্রী লুনার শরীরে নিমোনিয়ায় উপসর্গ দেখা দিয়েছে। এ ছাড়া তার ফুসফুসে সংক্রমণ ঘটিয়েছে। তারা দু’জনই বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

কাউন্সিলর দম্পতির স্বাস্থ্য পরিস্থিতির বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন কাউন্সিলের ওয়ার্ড সচিব আলী সাবাব টিপু।

তিনি জানান, কাউন্সিলর খোরশেদের স্ত্রী পূর্বে অক্সিজেন সার্পোটে থাকলেও বর্তমানে তিনি স্বাভাবিক অবস্থায় সুস্থ রয়েছেন। কাউন্সিলর খোরশেদও মোটামুটি সুস্থতা বোধ করছেন। প্রতিদিন দুপুর ১২টায় তাদের নানা টেস্ট করা হয়।

আলী সাবাব টিপু আরো জানান, প্রকৃতপক্ষে তারা ভালো আছেন খারাপ আছেন বিষয়গুলো ক্ষণে ক্ষণে পরিবর্তন হয়। হয়ত এখন একটু রোগী ভালো অনুভব করছেন। দেখা গেল একটু পরেই আবার একটু বেশি অসুস্থ হয়ে পড়ছেন। তাই সম্পূর্ণ ভালো হওয়ার বিষয়টি একটি সঠিক সময় রয়েছে। তাই ভালো খারাপ বলার বিষয়টি চিকিৎসা পদ্ধতি ও সময়ের ওপর নির্ভর করে বলা যাবে।

উল্লেখ্য, গত ৩০ মে রাতে স্ত্রীর শারীরিক অবস্থার অবনতি হলে কাউন্সিলর খোরশেদ দম্পতি সাজেদা হাসপাতালে ভর্তি হন। পরে এমপি শামীম ওসমানের সহযোগিতায় ওই দম্পতিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত