ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

চাঁদাবাজির অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ আটক ২

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৭ জুন ২০২০, ০৬:৩৩

চাঁদাবাজির অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ আটক ২

ময়লার ব্যবসায়ী থেকে চাঁদাবাজির অভিযোগে সাভারের আশুলিয়ায় ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ উজ্জলসহ (৪০) ২জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়ার ভাদাইলের তালতলা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক শেখ উজ্জ্বল গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার মোকছেদপুর এলাকার আবুল কালাম আজাদের ছেলে। আটক সহযোগী আলমগীর কবির ধামসোনা ইউপি ওয়ার্ড যুবলীগের সভাপতি বলে জানা গেছে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক সুদীপ কুমার বলেন, চাঁদাবাজির অভিযোগে সহযোগীসহ শেখ উজ্জ্বলকে ভাদাইল থেকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ময়লা ব্যবসায়ী আকবর আলীর কাছে বিগত ৩মাস মাসিক ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ উজ্জ্বল। অন্যথায় ভাদাইল এলাকায় ব্যবসা পরিচালনা করতে পারবে না বলেও ওই ব্যবসায়ীকে হুমকি দেওয়া হয়। পরে শুক্রবার বিকেলে ব্যবসায়ী আকবর আলীকে ভাদাইল এলাকার নিজ কার্যালয়ে ডেকে নেন স্বেচ্ছাসেবক লীগ নেতা উজ্জ্বল ও তার লোকজন।

এসময় ওই ব্যবসায়ী দাবি করা চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে উজ্জ্বল ও তার সঙ্গীরা তাকে মারধর করে। পরে ভুক্তভোগী ব্যবসায়ী সন্ধ্যায় আশুলিয়া থানায় অভিযোগের প্রেক্ষিতে রাতে ভাদাইল এলাকা থেকে তাদেরর ২জনকে আটক করা হয়।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত