ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বরিশালে শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২০, ০০:৩৫

বরিশালে শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

বরিশাল নগরীর রূপাতলী দারুস সুন্নাহ্ কওমী মাদ্রাসায় এক শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে আরিফুল ইসলাম নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে আটক করা হয়।

শিশুটি শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে।

শিশুটির বাবা জানান, তার ছেলেকে ২ বছর আগে ওই মাদ্রাসায় ভর্তি করান। সেখানে সে আবাসিক ছাত্র হিসেবে পড়ালেখা করে আসছিলো। গত সোমবার ছেলের সাথে দেখা করতে মাদ্রাসায় যান তার মা। এ সময় ছেলের কাছ থেকে তার মা জানতে পারেন মাদ্রাসার শিক্ষক আরিফুল গত বৃহস্পতিবার রাতে জোরপূর্বক অপকর্ম করে। এরপর এ ঘটনা কাউকে না জানাতে হুমকি দেয়। শের-ই-বাংলা মেডিকেলে দায়িত্বরত মেট্রোপলিটন পুলিশের এসআই নাজমূল হুদা জানান, অসুস্থ শিশুটিকে শিশু সার্জারী থেকে মঙ্গলবার ওসিসি’তে স্থানান্তর করা হয়েছে।

রূপাতলী দারুস সুন্নাহ্ কওমী মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মজিবর রহমান জানান, শিশুটিকে নির্যাতনের খবর জানতেন না। অভিযোগ ওঠার পর শিক্ষক আরিফুল ইসলামকে পুলিশ আটক করেছে। তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

কোতোয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, শিশু নির্যাতনের ঘটনায় মাদ্রাসা শিক্ষক আরিফুল ইসলামকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত