ঢাকা, রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪৯

প্রিন্ট

ইয়াবাসহ ধরা সাবেক ইউপি মেম্বার

ইয়াবাসহ ধরা সাবেক ইউপি মেম্বার
পাবনা প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় জহুরুল ইসলাম (৪৮) নামের সাবেক ইউপি মেম্বার ও তার সহযোগী আ. রহমান (৪৬) কে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে একশো ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করেছে পুলিশ।

আটককৃত জহুরুল ইসলাম ভাঙ্গুড়া উপজেলার জয়রামপুর গ্রামের মৃত আয়নুল হকের ছেলে ও আ. রহমান খানমরিচ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য এবং চাটমোহর উপজেলার বাগলবাড়ি গ্রামের আহম্মদ আলীর ছেলে।

পুলিশ জানায়, গোপনে সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় উপজেলার খানমরিচ ইউনিয়নের জয়রামপুর গ্রামে একটি বাগানে তারা অভিযান চালায়। গোপন সূত্রে পুলিশ জানাতে পারে, সেখানে ইয়াবা কেনাবেচা হবে। ওই গোপন সংবাদের সূত্র ধরে পুলিশ ওই এলাকায় অভিযান চালান।

এ সময় ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় সাবেক ইউপি সদস্যসহ দুই মাদক ব্যবসায়ীকে পুলিশ হাতেনাতে ধরে ফেলেন এবং সাবেক মেম্বারের দেহ তল্লাশি করে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, গ্রেপ্তারকৃত দুজনই এলাকার মাদক ব্যবসায়ী। সাবেক মেম্বারের বিরুদ্ধে লোকে কানাঘুষা করলেও হাতে নাতে প্রমাণ পাওয়া যাচ্ছিলো না। তবে তাদের বিরুদ্ধে মাদক মামলাও ছিলো। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা করা হয়েছে।

এসব মামলার গ্রেপ্তারকৃত আসামি হিসেবে রোববার তাদের আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে পাঠানো হবে বলে ওসি জানান।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত