ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

মোহাম্মদপুর থেকে নিখোঁজ চিকিৎসককে গ্রেপ্তার দেখাল র‌্যাব

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১২ অক্টোবর ২০২০, ২১:২১

মোহাম্মদপুর থেকে নিখোঁজ চিকিৎসককে গ্রেপ্তার দেখাল র‌্যাব

রাজধানীর মোহাম্মদপুরের আজিজ মহল্লা থেকে নিখোঁজ চিকিৎসক মো. লোকমান হোসেনকে (সাফফিন) গ্রেপ্তার দেখিয়েছে র‌্যাব। র‌্যাবের দাবি, ওই চিকিৎসক জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদীন, বাংলাদেশের সদস্য।

সোমবার র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে: কর্নেল আশিক বিল্লাহ বলেন, ভোরে মো. লোকমান হোসেনকে মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তিনি জানান, বরিশালের মুলাদী থানায় গত বছরের ২১ আগস্ট সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলার আসামি লোকমান হোসেন। তাকে গ্রেপ্তারের পর বরিশালে পাঠিয়ে দেয়া হয়েছে।

চিকিৎসক চিকিৎসক মো. লোকমান হোসেন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে অনারারি মেডিকেল অফিসার হিসেবে কাজ করছিলেন।

তার তত্ত্বাবধায়ক, হাসপাতালের সার্জারি ইউনিট-২ এর চিকিৎসক অমিত দে বলেন, তিনি সপ্তাহখানেক ধরে হাসপাতালে আসছিলেন না। পারিবারিক কাজে ব্যস্ত থাকায় ছুটি নিয়েছিলেন। লোকমানের বিরুদ্ধে কারো কোনো অভিযোগ আছে বলে তিনি জানেন না। তার আচার-আচরণেও কখনো অস্বাভাবিকতা হাসপাতালের কারও চোখে পড়েনি।

মো. লোকমান হোসেনের স্বজনেরা জানান, শনিবার দিবাগত রাত ২টার দিকে মোহাম্মদপুরের আজিজ মহল্লা থেকে র‌্যাব পরিচয়ে একদল লোক তুলে নিয়ে যায়। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বলে পরিচয় দিলেও তাদের গায়ে ছিল সাদা পোশাক। তাদের জানা মতে, লোকমান হোসেনের কোনো রাজনৈতিক সংশ্লিষ্টতা নেই, কোনো জঙ্গি সংগঠনের সঙ্গেও তার যোগাযোগ ছিল না।

বাংলাদেশ জার্নাল/এনএইচ/এসএস

  • সর্বশেষ
  • পঠিত