ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

জয়পুরহাটে ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২০, ১২:৫৭

জয়পুরহাটে ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার

জয়পুরহাট রেলস্টেশনে ঢাকাগামী নীলসাগর আন্তঃনগর ট্রেনে অভিযান পরিচালনা করে ১০৪ বোতল ফেনসিডিলসহ ফরহাদ হোসেন (২৬) নামে এক শীর্ষ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার ভোররাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ফরহাদ দিনাজপুরের বিরামপুর উপজেলার চকপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

দুপুরে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার এম এম মোহাইমেনুর রশিদ জানান, ঢাকাগামী নীলসাগর আন্তঃনগর ট্রেনে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদ আসে র‌্যাবের কাছে। এরই ভিত্তিতে ওই ট্রেনে বিশেষ অভিযান পরিচালনা করে ট্রেনের ইঞ্জিন-বগির অভ্যন্তরে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ১০৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় ফরহাদ হোসেনকেও গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফরহাদ অনেকদিন থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ফেনসিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিভিন্ন সময় কৌশলে ট্রেনের বগিতে করে হিলি থেকে ঢাকার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারিদের কাছে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

পরে তার বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

আরো পড়ুন: গোপনে গৃহবধূর গোসলের দৃশ্য ধারণ, যুবক গ্রেপ্তার জনদুর্ভোগের আরেক নাম জয়পুরহাট-হিলি সড়ক জয়পুরহাটে জমি বিরোধে যুবক খুন বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত