ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ধর্ষণের দায়ে গ্রেপ্তার যুবলীগ নেতার ঘর থেকে অস্ত্র উদ্ধার

  নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ২২ অক্টোবর ২০২০, ১০:৫০  
আপডেট :
 ২২ অক্টোবর ২০২০, ১১:০২

ধর্ষণের দায়ে গ্রেপ্তার যুবলীগ নেতার ঘর থেকে অস্ত্র উদ্ধার

নোয়াখালীর চাটখিলে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবলীগ নেতা মজিবুর রহমান শরীফের (৩২) ঘর থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত ৮ টার দিকে এসব অস্ত্র-গুলি উদ্ধার করে চাটখিল থানা পুলিশের একটি দল।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মজিবুর রহমান উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকনের ছেলে এবং নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি। ধর্ষণের অভিযোগ ওঠার পর তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

আনোয়ারুল ইসলাম জানান, আটক শরীফকে সঙ্গে নিয়ে বুধবার রাত ৮টার দিকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইয়াছিন বাজারসংলগ্ন ওয়াতির বাড়িতে অভিযান চালানো হয়।

এ সময় তার দেওয়া তথ্যমতে বসতঘর থেকে ১টি অস্ত্র, ২ রাউন্ড গুলি, বিয়ারের খালি বোতল, ৫টি মোবাইল ও ১টি ল্যাপটপ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মজিবুরের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে।

বুধবার (২১ অক্টোবর) ভোর ৫টার দিকে ওই গৃহবধূ তার নিজ ঘরে ঘুমিয়েছিলেন। শরীফ কৌশলে গৃহবধূর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন। পরে তার বিবস্ত্র ছবি-ভিডিও ধারণ করে চলে যান।

পরে এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে চাটখিল থানায় মামলা করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ শরীফকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন বাজার থেকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন- কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত