ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী, প্রেমিক কারাগারে

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ০৭ নভেম্বর ২০২০, ০৫:১৫

৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী, প্রেমিক কারাগারে
প্রতীকী ছবি

বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ায় সপ্তম শ্রেণির এক ছাত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়েছে পড়েছে। বিষয়টি জানাজানি হওয়ার পর মেয়েটিকে বিয়ের প্রস্তাব দিলে তাতে রাজি হননি প্রতারক ওই যুবক।

এরপর বাধ্য হয়ে অভিযুক্ত মিরাজুল ইসলাম (২৪) নামে ওই যুবকের বিরুদ্ধে আটঘরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। ওই মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নে ঘটনাটি ঘটেছে।

মামলার এজাহারে জানা গেছে, আটঘরিয়া উপজেলার ষাটগাছা গ্রামের আব্দুল খালেকের ছেলে মিরাজুল ইসলাম মেয়েটির সঙ্গে প্রথমে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে চলতি বছরের ৩ মার্চসহ বেশ কয়েকবার মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন তিনি। এ ঘটনা জানাজানি হওয়ার পর মিরাজুলকে বিয়ের প্রস্তাব দিলে তিনি তাতে রাজি হননি। এরপর গত ৪ নভেম্বর মেয়েটিকে ডাক্তারি পরীক্ষা করা হলে তার পেটে ২৫ সপ্তাহের বাচ্চা রয়েছে বলে জানান চিকিৎসক।

পরে বৃহস্পতিবার (৫ নভেম্বর) মেয়েটির বাবা বাদী হয়ে মিরাজুল ইসলামের নামে আটঘরিয়া থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী) (০৩) এর ৯ (১) ধারায় একটি মামলা দায়ের করেন।

আটঘোরিয়া থানার ওসি আসিফ মোহম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, মামলা করার পর বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

অন্যরা যা পড়ছে:

> বগুড়ায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

> ঢাকা দক্ষিণের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

> ফুটপাতের দোকানে দূষিত হচ্ছে হাতিরঝিলের পানি

> ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যা

> আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতে পণ্য রপ্তানি বাড়ছে

> সমবায় পুরস্কার পাচ্ছে পুলিশ কোপারেটিভ সোসাইটি

> জমি নিয়ে বিরোধের জেরে একজনকে কুপিয়ে হত্যা

> দুই ভুয়া যুগ্মসচিব গ্রেপ্তার

  • সর্বশেষ
  • পঠিত