ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

তিনজনকে রাস্তায় পিষে মেরে পালালো বাস

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২২ নভেম্বর ২০২০, ১৫:৫৫

তিনজনকে রাস্তায় পিষে মেরে পালালো বাস
প্রতীকী ছবি

বগুড়া-ঢাকা মহাসড়কের শেরপুর উপজেলার ধনকুন্ডি এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় এক শিশুসহ তিন অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন।

রোববার দুপুর ১টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বগুড়ার শেরপুর উপজেলার চকপাথারী গ্রামের আব্দুর হাই প্রামানিক (৬০), একই গ্রামের আল আমিন (২৮) ও ঘাসুরিয়া গ্রামের শাহ সুলতান (৯)। আহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার থেকে পাঁচজন যাত্রী নিয়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চান্দাকোণার দিকে যাচ্ছিল। ধনকুন্ডি নামক স্থানে পৌঁছলে ঢাকাগামী একটি যাত্রীবাস পেছন থেকে অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং এক শিশুসহ তিনজন যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়।

দুর্ঘটনার পরপরই ঢাকাগামী বাসটি পালিয়ে যায়। খবর পেয়ে শেরপুর থানা-পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে নিহত ও আহতদের উদ্ধার করেন। আহত তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম এ প্রতিবেদককে বলেন, আহতদের চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ দাফনের জন্য তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পরপরই বাসটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত