ঢাকা, রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২০, ১৭:৩০

প্রিন্ট

নিখোঁজের চারদিন পর জলাশয়ে মিললো লাশ

নিখোঁজের চারদিন পর জলাশয়ে মিললো লাশ
ছবি: প্রতিনিধি

শেরপুর প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের চারদিন পর জলাশয় থেকে সোহেল ওরফে বাবু (৩০) নামে ইটভাটার এক পাহারাদারের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের নয়ানী শ্রীবরদী গ্রামের নিলক্ষিয়া সড়কের পাশের একটি জলাশয় থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত বাবু স্থানীয় গোলাপ আলীর ছেলে ও জেইউবি ইটভাটার পাহারাদার।

নিহত বাবুর মা খোদেজা বেগম ও স্ত্রী ইয়াছমিন জানান, বাবু দীর্ঘদিন যাবৎ একই গ্রামের জেইউবি ইটভাটায় পাহারাদার হিসেবে কাজ করতো। গত মঙ্গলবার বিকালে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়ি ফিরে না আসায় তাকে খোঁজাখুঁজির এক পর্যায়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে আজ শনিবার সকালে রাস্তার পাশের একটি জলাশয়ে বাবুর লাশ দেখতে পায় পথচারীরা।

তারা দাবি করেন, বাবুকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহত বাবুর সহকর্মী সাইদুর রহমান জানান, ঘটনার দিন সন্ধ্যায় খাবার খাওয়ার কথা বলে সে বাড়িতে গেলেও আর ফিরে আসেনি।

ইটভাটার কয়লা শ্রমিক শফিকুল ইসলাম বলেন, বাবু সবার সাথে মিলেমিশে কাজ করতো। কারো সাথে তেমন কোনো বিরোধ ছিল না। আজ সকালে জানতে পারি তার লাশ পানিতে পড়ে আছে।

থানার ওসি রুহুল আমিন তালুকদার বলেন, লাশের পরনে লুঙ্গি ও গায়ে সোয়েটার ছিল। পানিতে থাকার কারণে লাশ অনেকটাই ফুলে গেছে। লাশের সুরতহাল সংগ্রহ করা হয়েছে। ঘটনাটি রহস্যজনক। এ বিষয়ে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত