ঢাকা, শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭ আপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ২০:০২

প্রিন্ট

সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে, সজাগ থাকুন: আনোয়ার হোসেন এমপি

সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে, সজাগ থাকুন: আনোয়ার হোসেন এমপি
ফাইল ছবি

রামগঞ্জ প্রতিনিধি

সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র হচ্ছে জানিয়ে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

বৃহস্পতিবার বিকেলে রামগঞ্জের খান টাওয়ারস্থ দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় এ সতর্ক বার্তা উচ্চারণ করেন তিনি।

ড. আনোয়ার হোসেন খান বলেন, স্বাধীনতা বিরোধীরা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। এদের মোকাবিলায় রামগঞ্জবাসীকে সজাগ থাকতে হবে। রামগঞ্জ উপজেলায় কেউ শান্তি শৃঙ্খলা বিনষ্ট করতে চাইলে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর ব্যবস্থা নেবে।

বক্তব্য রাখছেন ড. আনোয়ার হোসেন খান এমপি। ছবি: প্রতিনিধি

মান-অভিমান ভুলে আসন্ন স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর পক্ষে জনমত গড়ে তোলার ওপরও গুরুত্বারোপ করে আনোয়ার খান বলেন, আওয়ামী লীগ সভাপতি, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা যেকোনো মূল্যে অব্যাহত রাখার বিষয় সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। রামগঞ্জে টেন্ডারবাজি, মাদক ও সন্ত্রাস কঠোর হস্তে দমন করা হয়েছে, ভবিষ্যতে কেউ অপকর্মে যুক্ত হলে ছাড় দেয়া হবে না বলেও উল্লেখ করেন তিনি।

আরো পড়ুন: লক্ষ্মীপুরকে সমৃদ্ধ জেলা হিসেবে গড়ে তুলব: আনোয়ার খান এমপি

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ ক ম রুহুল আমীন, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বাচ্চু, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও রামগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, ভাদুড়পুর ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া, দরবেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত সামসু ও রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন।

এর আগে সকালে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় যোগ দেন সাংসদ ড. আনোয়ার হোসেন খান। সেখানে ঢাকা থেকে ভার্চুয়াল পদ্ধতিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও কেন্দ্রীয় কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন নাহার লাইলি। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন।

আরো পড়ুন: হতদরিদ্রদের সেলাই মেশিন দিলেন আনোয়ার খান এমপি

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত