ঢাকা, বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭ আপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২১, ১৭:৩৩

প্রিন্ট

মোবাইল কেড়ে নেয়ায় রশিতে ঝুললো মাইলস্টোনের ছাত্রী

মোবাইল কেড়ে নেয়ায় রশিতে ঝুললো মাইলস্টোনের ছাত্রী

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীতে বাবা মোবাইল ফোন কেড়ে নেয়ায় অভিমান করে তাসমিন সাহারা নিশাত (১৭) নামক এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নিশাত (১৭) ওই এলাকার সুমন মিয়ার মেয়ে। তিনি রাজধানীর উত্তরার মাইলস্টোন কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

নিহতের বাবা সাংবাদিকদের জানান, ঘটনার রাতে তার মেয়ে নিশাত দীর্ঘ সময় মোবাইল ফোনে কথা বলছিল। এ নিয়ে মেয়েকে শাসান এবং এক পর্যায়ে মেয়ের কাছ থেকে ফোনটি কেড়ে নেন তিনি। এতে নিশাত অভিমান করে ঘরের ভেতর সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পশ্চিম থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: জাহিদুল ইসলাম জানান, বাবা মঙ্গলবার বিকেলে মেয়ের কাছ থেকে তার মোবাইল ফোনটি কেড়ে নিয়ে যান। পরে নিশাত মঙ্গলবার সন্ধ্যায় ঘরের ভেতরে গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়। সন্ধ্যায় পার হয়ে রাত হয়ে গেলেও নিশাত তার ঘরের দরজা খুলছিল না। পরে পুলিশে খবর দেন নিহতের বাবা।

পুলিশ গিয়ে শাবল দিয়ে দরজা খুলে সিলিং ফ্যানের একটি হুকের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে নিশাতের ঝুলন্ত লাশ দেখতে পায়। রাত ১১টার দিকে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে মৃতদেহটি বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মোবাইল ফোনের আশক্তি থেকে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত