ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

নৌকাকে বিজয়ী করার আহ্বান ড. আনোয়ার খান এমপির

  বিশেষ প্রতিনিধি

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২১, ১৭:১৭  
আপডেট :
 ১৬ জানুয়ারি ২০২১, ১৭:২২

নৌকাকে বিজয়ী করার আহ্বান ড. আনোয়ার খান এমপির
ড. আনোয়ার হোসেন খান এমপি। ছবি: প্রতিনিধি

আসন্ন রামগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান।

শনিবার রামগঞ্জের খান টাওয়ারস্থ দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এমন আহ্বান জানান তিনি।

ড. আনোয়ার হোসেন খান বলেন, আওয়ামী লীগের রাজনীতি মানুষের শান্তি ও কল্যাণের জন্য। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার আদর্শে আজ বাংলাদেশে উন্নয়ন ও শান্তি বিরাজ করছে, কমছে দারিদ্রতা। এই ধারা অব্যাহত রাখতে দলের অভ্যন্তরীণ কোন্দল ভুলে গিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য রামগঞ্জ পৌরবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, রাজনীতিতে দুঃখ বেদনা থাকতেই পারে, দেশের স্বার্থে তা উপেক্ষা করে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। নৌকার একটি ভোটও যেন নষ্ট না হয় এ বিষয়ে সবাইকে আন্তরিক হওয়ার আহবান জানাচ্ছি।

এসময় সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক ও জঙ্গি নির্মূলের মাধ্যমে রামগঞ্জে উন্নত যোগাযোগ ব্যবস্থা, মিনি স্টেডিয়াম, হাসপাতাল, যুব প্রশিক্ষণ কেন্দ্র ও শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণের মাধ্যমে বেকারমুক্ত উন্নত রামগঞ্জ গড়ে তুলতে সকলের সহযোগীতা চান ড. আনোয়ার হোসেন খান এমপি।

রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শফিক মাহমুদ পিন্টুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রবীণ নেতা অ্যাডভোকেট রফিকুল্লাহ, শফিকুল ইসলাম শফি, বীর মুক্তিযোদ্ধা আ ক ম রুহুল আমিন, লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. শাহজাহান, রামগঞ্জ পৌর মেয়র প্রার্থী আবুল খায়ের পাটোয়ারী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া বেগম, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন।

বক্তারা বলেন, শেখ হাসিনার বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র প্রতিহত করা হবে। পদ্মা সেতু, চট্টগ্রামে কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেল, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, মাতারবাড়ি গভীর সমুদ্র বন্দরসহ বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন এখন সময়ের ব্যাপার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অর্থনৈতিক মুক্তির পথে তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় বেশ কয়েকটি সিদ্ধান্ত নেয়া হয়। সেগুলো হলো- রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের স্থায়ী অফিস নির্মাণ, ১০টি ইউনিয়নে বর্ধিত আওয়ামী লীগের সভা করা এবং আসন্ন পৌর নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা।

বাংলাদেশ জার্নাল/এনএইচ/এসটিআর

  • সর্বশেষ
  • পঠিত