ঢাকা, রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭ আপডেট : ১৭ মিনিট আগে English

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২১, ২৩:৩২

প্রিন্ট

জরিমানার টাকা চাওয়ায় চাচাতো ভাইকে খুন

জরিমানার টাকা চাওয়ায় চাচাতো ভাইকে খুন
ছবি- প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জরিমানার টাকা চাওয়ায় হোসেন (৫০) নামের এক ব্যক্তিতে হত্যার অভিযোগ উঠেছে তার দুই চাচাতো ভাইয়ের বিরুদ্ধে। রোববার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পানিশ্বর ইউনিয়নের এ ঘটনা ঘটে।

নিহত হোসেন মিয়া একই এলাকার শোলাবাড়ি গ্রামের মৃত হাজী লাল মিয়ার ছেলে। তিনি এলাকায় সালিশকারক হিসেবে পরিচিত ছিলেন।

নিহতের ছোট ভাই আনোয়ার বলেন, গত বুধবার ক্রিকেট খেলাকে কেন্দ্র করে শোলাবাড়ির কুলির বাড়ির ছেলেদের সাথে এজামতের বাড়ির ছেলেদের ঝগড়া হয়। পরদিন পানিশ্বর ইউনিয়নের চেয়ারম্যান মো. নুরুল হক ও স্থানীয় সালিশে এজামতের বাড়ির লোকদেরকে এক লাখ টাকা জরিমানা হয়। এর মধ্যে একই বাড়ির হোসেনকে পাঁচ হাজার ও দুলালসহ মনিরকে একত্রে পাঁচ হাজার টাকা জরিমানা ভাগ করে দেওয়া হয়। হোসেনের জরিমানার টাকা দিলেও কিন্তু দুলাল ও মনির জরিমানার টাকা দেয়নি।

রোববার বিকেলে হোসেন জরিমানার টাকা চাওয়ায় মৃত ফালু মিয়ার ছেলে দুলাল ও মনির তার উঠানে গিয়ে বুকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকেন। পরে হোসেন উঠানে পড়ে গিয়ে স্ট্রোক করেন।

সন্ধ্যার দিকে পরিবারের লোকজন হোসেনকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই হোসেনের মৃত্যু হয়েছে। তবে প্রাথমিকভাবে মৃত্যুর কারণ বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর বলা যাবে হত্যা নাকি স্ট্রোক করে মারা গেছেন।

সরাইল থানার পলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা জানতে পেরেছি একজন স্ট্রোক করে মারা গেছেন। তবে মারধরের কারনে স্ট্রোক করছে কিনা ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা যাবে না। লাশটি উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন- বিদ্যালয়ের নৈশপ্রহরী হত্যায় ঘোড়া সোহেলের ফাঁসি

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত