ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুরে সড়কে ঝরলো দুই ভাইয়ের প্রাণ

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২১, ১৪:৩১

দিনাজপুরে সড়কে ঝরলো দুই ভাইয়ের প্রাণ

দিনাজপুরের ফুলবাড়ী সংলগ্ন মহেশপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় শুভজিত গুপ্ত সুপ্রিয় (১৮) ও প্রিতম গুপ্ত (২৫) নামে দুই যুবক নিহত হয়েছেন।

এ ঘটনায় পৃথিবী রায় (১৮) নামের আরেক যুবক গুরুত্বর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুলতান মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ফুলবাড়ী-রংপুর আঞ্চলিক মহাসড়কের মহেশপুর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শুভজিত গুপ্ত সুপ্রিয় ফুলবাড়ী পৌর শহরের কাঁটাবাড়ী গ্রামের কাটিহাধর এলাকার অশোক গুপ্তের ছেলে ও প্রিতম গুপ্ত পৌর শহরের সাবেক কাপড় ব্যবসায়ী নির্মল গুপ্তের ছেলে। আহত পৃথিবী রায় কাঁটাবাড়ী গ্রামের কর্মকার কালিকান্ত রায় দিল্লুর ছেলে।

প্রতিবেশীরা জানায়, শুভজিত গুপ্ত’র খালাতো ভাই প্রিতম গুপ্ত কুড়িগ্রামের কৃষি ব্যাংকে চাকরি করতেন। তাকে আনতে শুভজিত গুপ্ত সুপ্রিয় এবং পৃথিবী রায় দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে সেখানে যান।

রাতে তাকে নিয়ে তিনজন একই মোটরসাইকেলে ফুলবাড়ীতে আসছিলেন। রাত সাড়ে ১০টার দিকে ফুলবাড়ী সংলগ্ন মহেশপুর নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে আঁখবোঝাই একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে মারাত্মকভাবে আহত হয়ে রাস্তায় পড়ে থাকে তারা।

পরে স্থানীয়রা দেখতে পেয়ে তাদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে শুভজিত গুপ্ত সুপ্রিয়কে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অপর দুই ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রিতম গুপ্ত ও পৃথিবী রায়কে উন্নত চিকিৎসার জন্য রংপুর হাসপাতালে পাঠানো হয়। রংপুর নেয়ার পথেই বদরগঞ্জ এলাকায় প্রিতমগুপ্ত মারা যান।

পাবর্তীপুর বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুলতান মাহমুদ বলেন, রাতেই সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। তার আগেই স্থানীয়রা দুর্ঘটনায় আহত ও নিহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তিনি বলেন, কিভাবে এই দুর্ঘটনা ঘটেছে এটি আমার জানা নেই। তবে ঘন কুয়াশার কারনে এমন ঘটনা ঘটতে পাবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত