ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগ মেয়রপ্রার্থীর নির্বাচনী কার্যালয়ে ককটেল নিক্ষেপ

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২১, ১৫:৩১

আওয়ামী লীগ মেয়রপ্রার্থীর নির্বাচনী কার্যালয়ে ককটেল নিক্ষেপ
ছবি: প্রতিনিধি

নড়াইলের কালিয়া পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী ওয়াহিদুজ্জামান হীরার নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে ককটেল বিস্ফোরণ ও আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার গভীররাতে বড়কালিয়ার ব্যাপারীপাড়া নির্বাচনী অফিসে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ দুটি ককটেল সদৃশ বস্তু ও দুটি ছ্যানদা উদ্ধার করেছে।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী ওয়াহিদুজ্জামান হীরার ভাই শহীদুল ইসলাম শাহী জানান, শনিবার দিনগত রাত ১টার দিকে বিদ্রোহী প্রার্থী ফকির মুশফিকুর রহমান লিটনের কর্মী সমর্থকরা বড়কালিয়ার ব্যাপারীপাড়া নির্বাচনী অফিসে ককটেল নিক্ষেপ করে। এ সময় তিনটি ককটেল বিস্ফোরিত হয়।

তবে এ ব্যাপারে অভিযুক্ত আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান বলেন, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষ্ণপদ ঘোষ এসব ঘটনা ঘটিয়ে আমাদের ওপর দোষ চাপাচ্ছে। আমাদের নির্বাচনকে বানচাল করতে এই নাটক করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন চন্দ্র সরকার বলেন, ঘটনাস্থল থেকে দুটি ককটেল সদৃশবস্তু ও দুটি ছ্যানদা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। কালিয়ার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত