ঢাকা, বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২১, ১৭:০০

প্রিন্ট

গোপালগঞ্জে নির্যাতনে স্ত্রীর মৃত্যু, পালালো স্বামী

গোপালগঞ্জে নির্যাতনে স্ত্রীর মৃত্যু, পালালো স্বামী

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে শিপুল বেগম (৫০) নামে এক নারীকে মারধর করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের স্বামী শহিদুল ইসলাম পলাতক রয়েছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বুধবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের বোন রুনা বেগম জানান, পারিবারিক কলহ নিয়ে গৃহবধূক শিপুল বেগমকে প্রায়ই মরধর করতেন স্বামী শহিদুল ইলাম। বুধবার রাতে পারিবারিক কলহ নিয়ে আবারো শিপুল বেগমকে মারধর করে স্বামী শহিদুল। এ সময় শিপুল মারাত্মক অসুস্থ হয়ে পড়লে প্রথমে গোপীনাথপুর হাসপাতাল ও পরে গোপালগঞ্জ জেনারেল হসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহতের শরীরের আঘাতে চিহ্ন না পাওয়া গেলেও ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে তাকে হত্যা করা হয়েছে নাকি অন্য কোনোভাবে মারা গেছে। এ ঘটনার পর থেকে স্বামী শহিদুল ইসলাম পলাতক রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত