ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

দুই বন্ধুর জুমার নামাজ পড়া হলো না

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৩৬

দুই বন্ধুর জুমার নামাজ পড়া হলো না
ফাইল ছবি

লাখো মুসল্লির সঙ্গে আখেরি মোনাজাত ও জুমার নামাজ আদায়ের নিয়তে ফরিদপুর থেকে বরিশালের চরমোনাইয়ের উদ্দেশে রওনা দিয়েছিলেন দুই বন্ধু। সেই ইচ্ছা পূরণ হলো না তাদের। সড়কে ট্রাকচাপায় একজন চলে গেছেন না-ফেরার দেশে। আরেকজন হাসপাতালের বিছানায় মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন।

শুক্রবার সকাল ১০টার দিকে শহীদ আবদুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর কাছে এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহত মোটরসাইকেলের চালক হলেন ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন আলগী এলাকার সিরাজ শেখের ছেলে শরীফ শেখ। গুরুতর আহত হন ওই এলাকার ইউনুসের ছেলে মো. আলামিন।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, ফরিদুপর থেকে মোটরসাইকেলযোগে বরিশালের চরমোনাইনে আসছিলেন দুই বন্ধু শরীফ ও আলামিন। দপদপিয়া সেতুর টোল পয়েন্ট অতিক্রম করে সেতুতে ওঠার পরে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া একটি ট্রাক শরীফ ও আলামিনের মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় শরীফের। গুরুতর আহত আলামিনকে চারপাশের লোকজন উদ্ধার করে দুজনকেই শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মো. ছগির জানান, নিহত শরীফের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত আলামিনকে সার্জারি ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে এ ঘটনায় ট্রাকচালক পালিয়ে গেছেন বলে থানা পুলিশ জানিয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত