ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮ আপডেট : ৫ মিনিট আগে

প্রকাশ : ১২ এপ্রিল ২০২১, ০৯:০৪

প্রিন্ট

জমি নিয়ে বিরোধে নারীকে কুপিয়ে হত্যা

জমি নিয়ে বিরোধে নারীকে কুপিয়ে হত্যা
ছবি: প্রতিনিধি

বরিশাল প্রতিনিধি

জমি নিয়ে বিরোধের জের ধরে বরিশালের হিজলা উপজেলার শ্রীপুর গ্রামে রেহেনা বেগম (৪১) নামের এক নারীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ হামলায় নিহতের মা নূরজাহান (৭০) গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার বিকেলে নিহতের ঘরের সামনেই প্রতিবেশী রহিম মাস্টারের ছেলে তামিম মা-মেয়েকে এলোপাতাড়ি কোপায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাশাপাশি বাসিন্দা মৃত রহিম মাস্টার এবং মৃত আব্দুল মন্নানের ওয়ারিশদের মধ্যে একটি জমির সীমানা নির্ধারণ নিয়ে বিরোধ চলে আসছে দীর্ঘদিন ধরে। রোববার বিকেলে ওই বিরোধপূর্ণ জমির সীমানা প্রাচীর অতিক্রম করলে রহিম মাস্টারের ছেলে তামিম প্রতিপক্ষকে কুপিয়ে হত্যার হুমকি দেয়।

হুমকি উপেক্ষা করে রেহেনা সেই জমিটি অতিক্রম করলে তার ওপর চড়াও হয় তামিম। এ সময় রেহেনার সঙ্গে মা নূরজাহান বেগম একত্রিত হয়ে প্রতিবাদ জানালে সে ক্ষুব্ধ হয়। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মা-মেয়েকে এলোপাতাড়ি কোপায় তামিম। তারা দুইজন মাটিতে লুটিয়ে পড়লে তামিম সটকে পড়ে।

স্বজনরা মা ও মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রেহেনাকে মৃত ঘোষণা করেন এবং নূরজাহান বেগমকে শের ই বাংলা মেডিক্যাল হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার জানান, রেহেনা বেগমের মরদেহ ময়না তদন্তের জন্য থানায় এনে রাখা হয়েছে। নূরজাহান বেগমকে উন্নত চিকিৎসার জন্য মেডিক্যালে পাঠানো হয়েছে। হামলাকারী তামিমকে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত