ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের মরদেহ উদ্ধার

  মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২১, ১৫:৫১

শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

নরসিংদীর মনোহরদী উপজেলার কাচিকাটা ইউনিয়নের দক্ষিণ বারুদিয়া গ্রামে শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় এক জামাতার মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ বারুদিয়া গ্রামের ফরিদ উদ্দীনের মেয়ে ফাহিমার (২০) সাথে শরীয়তপুরের সিরাজ উদ্দীনের ছেলে হুমায়ুনের (২৬) মাত্র মাস দশেক আগে বিয়ে হয়। হুমায়ুন নারায়নগঞ্জে গাড়ি চালকের কাজ করতেন।

গতকাল দুপুরে হুমায়ুন শ্বশুরবাড়ি বেড়াতে যান। সারাদিন তিনি ভায়রাভাই খলিলের সাথে ঘুরাঘুরি করেন। রাতে না খেয়ে নিজ ঘরে একা একা শুয়ে পড়েন। শ্বশুর বাড়িতে উপস্থিত তার ভায়রাভাই খলিল সেসময় খাবার জন্য তাকে ডাকতে যায়। সেসময় ভেতর থেকে হুমায়ুনের ঘরের দরোজা বন্ধ পাওয়া যায়।

এ অবস্থায় খলিল মাটির ঘরের জানালা পথে ডাকতে গিয়ে হুমায়ুনকে ঘরের আঁড়ায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পান বলে বাড়ির লোকজন ও প্রতিবেশীরা জানান।

পরে খলিলের ডাক চিৎকারে বাড়ির লোকজন ও প্রতিবেশীরা ছুটে এসে দরোজা ভেঙে হুমায়ুনের মৃতদেহ ঈদ্ধার করে। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান বাংলাদেশ জার্নালকে জানান, মৃত হুমায়ুন ও ফাহিমারা পরস্পর আত্মীয়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে ও সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত