ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২১, ১৮:০১

প্রিন্ট

ককটেল বিস্ফোরণে শিশুর মৃত্যু: যুবলীগ নেতা রিমান্ডে

ককটেল বিস্ফোরণে শিশুর মৃত্যু: যুবলীগ নেতা রিমান্ডে
ককটেল বিস্ফোরণস্থল

যশোর প্রতিনিধি

যশোরের কেশবপুরে যুবলীগ নেতার টং ঘর থেকে পাওয়া ককটেল বিস্ফোরণে স্কুলছাত্র আব্দুর রহমানের (৮) মৃত্যুর ঘটনায় আটক যুবলীগ নেতা ফারুক হোসেনের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার পুলিশের চাওয়া সাতদিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রহমান দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে বৃহস্পতিবার বিকেলে ফারুক হোসেনকে আটক করে পুলিশ।

উল্লেখ্য, কেশবপুরের বিদ্যানন্দকাটি ইউনিয়নের বাউশলা গ্রামের মিজানুর রহমানের ছেলে আব্দুর রহমান তার ছোট বোন মারুফা খাতুনকে সঙ্গে নিয়ে বাড়ির পাশের বিলে খেলা করতে যায়। এ সময় বিলের মধ্যে থাকা টং ঘরের ভেতর পলিথিনে মোড়ানো একটা কৌটা পেয়ে তারা হাতে করে বাড়ি নিয়ে আসে।

বাড়ি ফেরার সময় পথিমধ্যে মসজিদের পাশে মা নিলুফা বেগমকে ওই কৌটা দেখানোর সময় বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে ঘটনাস্থলেই আব্দুর রহমান মারা যায়। গুরুতর আহত হন তার মা নিলুফা বেগম ও ছোট বোন মারুফা খাতুন।

এ ঘটনায় নিহত স্কুলছাত্র আব্দুর রহমানের চাচা সিরাজুল ইসলাম বাদী হয়ে বৃহস্পতিবার রাতে অজ্ঞাত ব্যক্তিদের নামে থানায় মামলা করেন।

পুলিশ সন্দেহজনকভাবে বিদ্যানন্দকাটি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনকে আটক করে আদালতে সোপর্দ করে। একইসঙ্গে সাতদিনের রিমান্ড আবেদন জানায়। আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন: যুবলীগ নেতার ঘরে পাওয়া বোমা বিস্ফোরণে শিশুর মৃত্যু

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত