ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২১, ১৬:৫৩

প্রিন্ট

যুবলীগ নেতার ঘরে পাওয়া বোমা বিস্ফোরণে শিশুর মৃত্যু

যুবলীগ নেতার ঘরে পাওয়া বোমা বিস্ফোরণে শিশুর মৃত্যু
নিহত শিশুর স্বজনদের আহাজারি

যশোর প্রতিনিধি

যশোরের কেশবপুর উপজেলায় কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে আব্দুর রহমান (১০) নামে এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছেন শিশুটির মা ও বোন।

বৃহস্পতিবার দুপুরের দিকে যুবলীগ নেতা ফারুক হোসেনের ঘর থেকে কুড়িয়ে পাওয়া বোমার বিস্ফোরণে এই দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ যুবলীগ নেতার ওই ঘর থেকে হেরোইন সেবনের সরঞ্জাম উদ্ধার করে।

কেশবপুর থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার উপজেলার বাউশলা গ্রামের মিজানুর রহমানের শিশুপুত্র আব্দুর রহমান (১০) বাড়ির পাশে খেলা করছিল। এক পর্যায়ে সে যুবলীগ নেতা ফারুক হোসেনের টং ঘরে কুড়িয়ে পাওয়া বোমা নিয়ে খেলা করা শুরু করে। কিছুক্ষণ পর বোমাটির বিস্ফোরণ ঘটে।

বোমার স্প্লিন্টারের আঘাতে ঘটনাস্থলেই আব্দুর রহমান (১০) মারা যায়। পাশে থাকা তার মা নিলুফা বেগম (৩০) ও বোন মারুফা (৩) গুরুতর আহত হন।

বোমা বিস্ফোরণস্থল

বোমা বিস্ফোরণের বিকট আওয়াজে গ্রামবাসী ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় মা ও মেয়েকে প্রথমে কেশবপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আহত দুইজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসিম উদ্দিন জানান, তিনি খবর শুনেই ঘটনাস্থলে যান। সেসময় থানা পুলিশ প্রভাবশালী যুবলীগ নেতা ফারুক হোসেনের ঘেরের টং ঘর থেকে হেরোইন সেবনের সরঞ্জাম উদ্ধার করে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত