ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ আপডেট : ২৭ মিনিট আগে

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২১, ১৯:৩৯

প্রিন্ট

বগুড়ায় গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

বগুড়ায় গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩
গ্রেপ্তারকৃত আসামিরা

বগুড়া প্রতিনিধি

বগুড়ার শেরপুরে কাজের সন্ধানে এসে স্বামী পরিত্যক্তা এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন। ভুক্তভোগী নারীর চিৎকারে স্বানীয়রা এসে তিন ধর্ষণকারীকে হাতেনাতে আটক করেন। পরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে তাদের।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাতে। শুক্রবার দুপুরে ভুক্তভোগী নারী বাদী শেরপুর থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার বাগড়া হঠাৎপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে মামুন প্রামাণিক (৩৫), একই গ্রামের আবুল সেখের ছেলে আব্দুল খালেক (২৮) ও পৌরশহরের উত্তরসাহাপাড়া গ্রামের সাইফুল সরকারের ছেলে সোহাগ সরকার (২২)।

মামলা সূত্রে জানা যায়, ধুনট উপজেলার স্বামী পরিত্যক্তা ওই নারী বাসা-বাড়িতে কাজের সন্ধানে বৃহস্পতিবার বিকেলে শেরপুর শহরে আসে। এরপর শহরের একাধিক বাড়তে কাজের সন্ধান করেন। দিন ঘনিয়ে রাত নেমে এলে বাড়ি ফেরার উদ্দেশ্যে ধুনট মোড়ে সিএনজি অটোরিকশা স্ট্যান্ডে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। তখন রাত প্রায় ৮টা। এ সময় গ্রেপ্তারকৃত যুবকেরা বাগড়া হঠাৎপাড়া গ্রামের একটি বাড়িতে কাজের সন্ধান দেয় এবং ব্যাটারিচালিত একটি অটো রিকশাযোগে সেখানে তাকে নিয়ে যাওয়া হয়।

কিন্তু ভুক্তভোগী সেখানে পৌঁছার পর ওই বাড়িতে না নিয়ে একটি পুকুরপাড়ে নিয়ে যায় তারা। পরে প্রাণনাশের ভয় দেখিয় তাকে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে স্বানীয়রা এসে তাদের হাতেনাতে আটক করেন। পরবর্তীতে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী নারী বাদী হয়ে থানায় নারী নির্যাতন দমনে মামলা করেছেন। ডাক্তারি পরীক্ষার জন্য তাকে শুক্রবার দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত