ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ আপডেট : ১০ মিনিট আগে

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২১, ০৮:৩২

প্রিন্ট

তরুণীকে ধর্ষণের পর হত্যার হুমকি, গ্রেপ্তার ২

তরুণীকে ধর্ষণের পর হত্যার হুমকি, গ্রেপ্তার ২
প্রতীকী ছবি

বরিশাল প্রতিনিধি

বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামে ঘর থেকে তুলে নিয়ে তরুণীকে (১৭) ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ধর্ষকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে নরসিংহপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

শনিবার সকালে তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য শের ‍ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হবে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- অভিযুক্ত ধর্ষক জাহাঙ্গীর কাজী নরসিংহপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে হিজলা থানায় ছিনতাই, চাঁদাবাজি, ডাকাতি, মারামারি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের একাধিক মামলা রয়েছে। ধর্ষণে সহযোগী খালেক একই এলাকার মৃত সফিজ উদ্দিনের ছেলে।

হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার জানান, বুধবার রাতে জাহাঙ্গীর ও খালেক নির্যাতিতার বাড়িতে ঢুকে তাকে তুলে নিয়ে যায়। প্রায় আধা কিলোমিটার দূরে কলাবাগানের মধ্যে নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে জাহাঙ্গীর। ঘটনা কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয়। হত্যার ভয়ে ঘটনাটি গোপন রাখার চেষ্টা করে ভিকটিম।

পুলিশ সোর্সের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ওই তরুণীর স্বজনদের মামলা করার পরামর্শ দেন। শুক্রবার বেলা সাড়ে ১১টায় তরুণীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করার পরপরই ওই দুইজনকে গ্রেপ্তার করা হয় বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত