ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

ধানক্ষেতে মিললো দলিল লেখকের লাশ

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০১ মে ২০২১, ১৪:৫১

ধানক্ষেতে মিললো দলিল লেখকের লাশ
ধানক্ষেতে মিললো দলিল লেখকের লাশ।

বগুড়া সদর উপজেলার বারপুরে ধানক্ষেতে মশিউর রহমান সোনা মিয়া (৩০) নামের এক দলিল লেখকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল ১১টায় পুলিশ লাশটি উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত মশিউর উপজেলার বারপুর দক্ষিণ পাড়ার মৃত নান্নু মিয়ার ছেলে। সে গত বৃহস্পতিবার দিবাগত রাতে তারাবীর নামাজ পড়তে গিয়ে নিখোঁজ হয়। স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দিবাগত রাতে তারাবীর নামাজ পড়ার কথা বলে ঘরে মোবাইল ফোন রেখে সোনা মিয়া বের হয়েছিলেন। এরপর রাতে তিনি বাড়ি ফেরেনি। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান না পাওয়ায় পরদিন শুক্রবার দুপুরে সোনা মিয়ার স্ত্রী সোনিয়া আক্তার সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

শনিবার সকালে পার্শ্ববর্তী মাঠে ধান ক্ষেত থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় স্থানীয়রা সোনা মিয়ার লাশের সন্ধান পায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের সময় তার বুকে একটি ফল কাঁটার চাকুও পায়। লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

গত ২০১৭ সালে নিহতের বাবা নান্নু মিয়াকে মাথায় আঘাত করে তার ছোট ভাই তোতা মিয়া হত্যা করে। সেই হত্যা মামলার বাদী ছিল সোনা মিয়া। কিছু দিন আগে হত্যা মামলার আসামি ছোট ভাই জামিনে বের হয়ে এসেছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে অন্য জায়গায় তাকে হত্যা করে ধান ক্ষেতে লাশ ফেলা রাখা হয়েছে।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জেলা পুলিশের (মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) একাধিক টিম কাজ করছে। আশা করছি খুব দ্রুত আমরা হত্যা রহস্য উদঘাটন করবো।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত