ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

পটুয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত তিন

  পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ০২ মে ২০২১, ১৭:২২  
আপডেট :
 ০২ মে ২০২১, ১৭:২৫

পটুয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত তিন

পটুয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রসহ তিনজনের মৃত্যু হয়েছে। শনিবার বিকেল ও দিবাগত মধ্যরাতে জেলার টিয়াখালী ও পক্ষিয়া সড়ক এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. সিয়াম হোসেন আপন (১৪), শ্রী জয়ন্ত চন্দ্র (২৫) ও অপূর্ব ভুইয়া (২৪)।

জানা গেছে, শনিবার মধ্যরাতে জেলার টিয়াখালী এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে সেহরি খাওয়ার জন্য শহরের বাসায় আসার পথে মোটরসাইকেল উল্টে দুর্ঘটনার শিকার হয় স্কুলছাত্র মো. সিয়াম হোসেন আপন। ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত সিয়াম হোসেন আপন খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. অনুপ কুমার সরকার বলেন, তার মাথায় আঘাতের কারণে রক্তক্ষরণ হয়েছে। এছাড়া বাম হাতের হাড় ভেঙ্গে যায়।

এর আগে শনিবার শেষ বিকালে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পক্ষিয়া এলাকায় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে শ্রী জয়ন্ত চন্দ্র (২৫) ও অপূর্ব ভূঁইয়া (২৪) নামে দুই বন্ধুর মৃত্যু হয়েছে।

নিহত জয়ন্ত পটুয়াখালীর গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের চত্রা গ্রামের বঙ্কিম চন্দ্রের ছেলে এবং অপূর্ব একই গ্রামের নেপাল ভূঁইয়ার ছেলে।

পটুয়াখালী সদর থানার এসআই মিজানুর রহমান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, বরিশাল থেকে একটি মালবাহী ট্রাক কলাপাড়ার দিকে যাচ্ছিল। একই সময়ে জয়ন্ত ও অপূর্ব একটি মোটরসাইকেলযোগে গলাচিপা থেকে পটুয়াখালী যাচ্ছিলেন। এসময় পক্ষিয়া সড়ক এলাকা অতিক্রমকালে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই সড়কের পাশে ছিটকে পড়ে দুজনের মৃত্যু হয়।

ঘটনার পরপর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ। নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত