ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮ আপডেট : ১০ মিনিট আগে

প্রকাশ : ০৫ মে ২০২১, ১৯:৩৮

প্রিন্ট

নারায়ণগঞ্জে মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা

নারায়ণগঞ্জে মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা
শিশু রিয়াদ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অপহরণের পর মুক্তিপণের টাকা না পেয়ে রিয়াদ (৭) নামে এক শিশুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার ভোরের দিকে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি তালতলা মাদবর বাজার সংলগ্ন বিলের ডোবা থেকে অর্ধগলিত অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।

শিশু রিয়াদ সিদ্ধিরগঞ্জের নাসিক ৬ নং ওয়ার্ডের চরশিমুল পাড়ার স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশোনা করতো। সে তার মা-বাবার কনিষ্ঠ সন্তান। আদমজী সোনামিয়া বাজার এলাকায় করিম মিস্ত্রির ভাড়া বাসায় বাবা-মায়ের সাথে থাকতো শিশু রিয়াদ। তার গ্রামের বাড়ি গাইবান্দা জেলার খোলাহাটি ইউনিয়নের মিয়াপাড়া গ্রামে।

এ ঘটনায় পুলিশ সুজন (২৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত সুজন রিয়াদের সম্পর্কের খালু হয়। তিনি গাইবান্দা জেলার সদর থানার মিয়াপাড়া পূর্ব কমলয় গ্রামের কোরবান আলীর ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক শওকত জামিল জানায়, ২৪ এপ্রিল ইফতারের পর সিদ্ধিরগঞ্জের আদমজী সোনামিয়া বাজার রেললাইন পূর্বপাড়া এলাকার ভাড়া বাড়ির সামনে থেকে নিখোঁজ হয় রিয়াদ। ২৮ এপ্রিল সিদ্ধিরগঞ্জ থানায় শিশু রিয়াদের বাবা রাজু বাদী হয়ে একটি নিখোঁজের ডায়েরি করেন।

শওকত জামিল জানায়, এরই মধ্যে অপরিচিত একটি মোবাইল নাম্বার থেকে রিয়াদের বাবার মোবাইল ফোনে ছেলেকে ফিরে পেতে দেড় লাখ টাকা মুক্তিপণ চেয়ে একটি ফোনকল আসে। পরবর্তীতে সেই মোবাইলের কললিস্টের সূত্র ধরে আমরা তদন্ত শুরু করি। এক পর্যায়ে আমরা অপহরণকারীকে শনাক্ত করি। পরে বুধবার ভোরে সিদ্ধিরগঞ্জের চর শিমুলপাড়া এলাকা থেকে রিয়াদের খালু সুজনকে আটক করি এবং তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ি জালকুড়ির তালতলা বিলের একটি ডোবা থেকে শিশু রিয়াদের অর্ধগলিত লাশ উদ্ধার করি। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত