ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮ আপডেট : ২৮ মিনিট আগে

প্রকাশ : ০৮ মে ২০২১, ১১:২৯

প্রিন্ট

বিছানায় বৃদ্ধ দম্পতির রক্তাক্ত লাশ

বিছানায় বৃদ্ধ দম্পতির রক্তাক্ত লাশ
ছবি: প্রতিনিধি

নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় স্বামী-স্ত্রীর জোড়া লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার বাগাতিপাড়া উপজেলার জামনগর পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জামনগর পশ্চিমপাড়া এলাকার বয়তুল্লাহর ছেলে আমির হোসেন (৭০) ও তার স্ত্রী আলেকা বেগম (৬৫)।

স্থানীয়রা জানায়, নিহত দম্পত্তির নাতি শনিবার সকালে কাজে যাবার সময় দাদা-দাদীর মৃতদেহ ঘরে পড়ে থাকতে দেখে আশেপাশের লোকজনকে খবর দেয়।

উক্ত ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ময়নাতদন্তের সুরতহাল পর্যবেক্ষণ করছে এবং অন্যান্য আইনি কার্যক্রম চলমান রয়েছে বলে জানা যায়।

বাগাতিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আবু সাদাদ জানান, বৃদ্ধ দম্পতির ছেলে ঢাকাতে একটি পোশাক কারখানায় কাজ করেন। সেহরির সময় তিনি মা-বাবাকে ফোন করলে ধরেননি। অনেকবার চেষ্টার পরও কল রিসিভ না করায় তার এক আত্মীয়ের কাছে ফোন করে মা-বাবার খবর জানতে চান ছেলে।

পরে নিহত দম্পতির নাতি সকালে বাড়িতে খোঁজ করতে এসে দেখেন তারা বিছানার উপর রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এসে ঘটনাটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

আবু সাদাদ আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাড়িতে চুরি বা ডাকাতি করতে এসে এই হত্যাকাণ্ডটি ঘটিয়েছে। প্রচণ্ড গরমের কারণে বৃদ্ধ দম্পতি ঘরের বাইরে বারান্দায় ঘুমিয়ে ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত